বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

দিনাজপুর জেলা জামায়াত আমির আনোয়ারুল ইসলামকে জিজ্ঞাসাবাদ করতে ৭ দিনের রিমান্ড আবেদন

| প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

দিনাজপুর অফিস : দিনাজপুর জেলা জামায়াতের আমির মো. আনোয়ারুল ইসলামকে নবাবগঞ্জ থানার একটি নাশকতা মামলায় জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ড আবেদন করা হয়েছে।
নবাবগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ মো. ইসমাইল হোসেন জানান, গত ১৭ মার্চ জেলা জামায়াতের আমির মো. আনোয়ারুল ইসলামকে নবাবগঞ্জ উপজেলার দাউদপুর বাজারে নাশকতার একটি মামলায় গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে। তার বিরুদ্ধে নবাবগঞ্জ উপজেলার বিভিন্ন স্থানে ২০১৪ ও ২০১৫ সালের সরকারকে বেকায়দায় ফেলতে নাশকতা কর্মকান্ডে হুকুম দেয়ার অভিযোগ রয়েছে। এসব অভিযোগ ও তথ্য প্রমাণ উদ্ঘাটনের জন্য জিজ্ঞাসাবাদ করতে রোববার আদালতে তার ৭ দিনের রিমান্ড আবেদন করা হয়েছে। বিচারক রিমান্ড শুনানির জন্য আগামী ১১ মার্চ আসামিকে আদালতে হাজির করতে নির্দেশ দেয়া হয়েছে।
দিনাজপুর কোর্ট পুলিশ পরিদর্শক জানান, আনোয়ারুল ইসলামের বিরুদ্ধে ১১টি নাশকতার মামলা রয়েছে। তার মধ্যে ৭টি মামলায় আদালতে অভিযোগপত্র দেয়া হয়েছে। ৪টি মামলা তদন্তাধীন রয়েছেন। মামলাগুলোতে জিজ্ঞাসাবাদ করতে আদালতে তদন্ত কর্মকর্তারা রিমান্ডের আবেদন করছেন। আদালত আবেদন মঞ্জুর করলে তাকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন