রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

ফ্রেশ এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর ক্রিকেটার তামিম ইকবাল এর ক্রেতাদের সাথে মতবিনিময়

| প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

বাংলাদেশের শীর্ষস্থানীয় ভোগ্যপণ্য উৎপাদনকারী প্রতিষ্ঠান মেঘনা গ্রুপ অব ইন্ডাষ্ট্রিজ-এর ফ্রেশ ফুলক্রীম মিল্ক পাউডার, সুপার ফ্রেশ ড্রিংকিং ওয়াটার ও ফ্রেশ প্রিমিয়াম টি-এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে চুক্তিবদ্ধ রয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সদস্য তামিম ইকবাল। গত ৯ এপ্রিল ঢাকা শহরের মিরপুর-১, কৃষি মার্কেট, মোহাম্মদপুর এ ফ্রেশ এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে ব্র্যান্ডিং কার্যক্রমের অংশ হিসেবে বাজার পরিদর্শন করেন।
ক্রেতা ও দোকানদারগণ ফ্রেশ ভোগ্যপণ্য সম্পর্ক কি ধারণা পোষণ করে তা জানার চেষ্টা করেন। ফ্রেশ এর গুণগতমান সম্পর্কে ক্রেতাগণকে অবহিত করেন ও ফ্রেশ পণ্য ক্রয়ে ক্রেতাদের উৎসাহিত করেন। বাংলাদেশের সাম্প্রতিক সময়ের অন্যতম জনপ্রিয় ক্রিকেটারকে কাছে পেয়ে এ সময় ক্রেতা, বিক্রেতা ও জনসাধারণের মাঝে ব্যাপক উৎসাহের সৃষ্টি হয়। ফ্রেশ এর ভোক্তা ও বিক্রেতাদের সাথে শুভেচ্ছা বিনিময় ও ফটোশেসনেও অংশ নেন তামিম ইকবাল।
এ সময় আরও উপস্থিত ছিলেন মেঘনা গ্রুপ অব ইন্ডাষ্ট্রিজ-এর আসিফ ইকবাল, নির্বাহী পরিচালক (মার্কেটিং), মোঃ আবিদ হোসেন খান, ডিজিএম (সেলস্), জয়নাল আবেদিন, এজিএম (সেলস্), মোঃ জামিউল করিম, ডিজিএম (ব্র্যান্ড), কুমার ফিলিপ বড়–য়া, এজিএম (ব্র্যান্ড), রফিক মাসুদ, উইং ম্যানেজারসহ মেঘনা গ্রুপ অব ইন্ডাষ্ট্রিজ এর ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ। -প্রেস বিজ্ঞপ্তি

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন