শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

সাব-এডিটরস কাউন্সিল নির্বাচন সভাপতি শহীদ, সাঃ সম্পাদক ওবায়েদ

| প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : ঢাকা সাব এডিটরস কাউন্সিলের নির্বাচনে বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) সিনিয়র সাব-এডিটর কে এম শহীদুল হক সভাপতি ও জাগোনিউজ ২৪.কমের সিনিয়র সাব-এডিটর এ কে এম ওবায়দুর রহমান সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।
গতকাল মঙ্গলবার জাতীয় প্রেসক্লাবে দিনভর ভোট গ্রহণে শেষে সন্ধ্যায় ফলাফল ঘোষণা করা হয়। এবার সভাপতি পদে শহীদুল হক ২২৩ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী দৈনিক ভোরের কাগজের হিলালী ওয়াদুদ চৌধুরী পান ১২৮ ভোট।
সাধারণ সম্পাদক পদে ওবায়দুর রহমান ১৮৩ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী প্রার্থী বাংলা ট্রিবিউনের তানজিমুল নয়ন পেয়েছেন ১৬০ ভোট।
২২০ ভোট পেয়ে যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন আলী ইমাম মো. মাসুদ এবং প্রচার ও প্রকাশনা সম্পাদক জহিরুল ইসলাম পেয়েছেন ২০০ ভোট।
বিনা প্রতিদ্বন্দ্বিতায় শহীদুল ইসলাম সহ-সভাপতি, আঞ্জুমান আরা শিল্পী সাংগঠনিক সম্পাদক, জওহর ইকবাল খান কোষাধ্যক্ষ, খন্দকার হাফিজুর রহমান দপ্তর সম্পাদক, আমিনুল রানা ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক এবং লাবিন রহমান প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক নির্বাচিত হয়েছেন। এ ছাড়া বিনা প্রতিদ্বন্দ্বিতায় দৈনিক ইনকিলাবের আলম শামসসহ নির্বাচিত হয়েছেন ১১ জন সদস্য।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন