শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

অভিনয় ছাড়াও জীবনে অনেক কিছু করার ইচ্ছা নারগিস ফাখরির

| প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

অভিনেত্রী নারগিস ফাখরি জানিয়েছেন, চলচ্চিত্রে কাজ করা ছাড়াই জীবনে আরো কিছু করার ইচ্ছা আছে তার।
৩৭ বছর বয়সী অভিনেত্রীটির আশা নতুন নতুন মানুষের সঙ্গে পরিচিত হয়ে তাদের কাছ থেকে নতুন কিছু শেখার। “জীবনে শুধু অভিনয় করার ইচ্ছা নেই আমার। সেটে যখন সারাক্ষণ অভিনয় করতে হয় তখন অন্যদের সঙ্গে মেশার সুযোগ থাকে না আর নতুন কিছু শেখাও যায় না। জীবনে অনেক কিছু শেখার আর করার আছে। আমি অভিনয়ের পাশাপাশি অন্য কাজ করেই জীবনে ভারসাম্য আনতে চাই,” নারগিস বলেন।
তারকা জীবন তিনি পছন্দ করেন তবে তিনি বেড়াতেও ভালোবাসেন এবং চান নতুন নতুন জায়গায় যেতে। “আমি অন্য ধরনের মানুষ। রান্না করতে, ফুল গাছ লাগাতে আর বেড়াতেও পছন্দ করি। আমি পূর্ণ জীবনযাপন করতে চাই। সিনেমার সঙ্গে সম্পর্ক নেই এমন কাজও করতে চাই। আমি টেলিভিশনে পরিচিতি পেতে আর ভিন্ন ধরনের কিছু করতে চাই,” তিনি আরো বলেন।
পরপর গত বছরের ‘আজহার’, ‘হাউসফুল থ্রি’ এবং ‘ব্যাঞ্জো’ চলচ্চিত্র তিনটিতে কাজ করার পর নারগিস এখন ধীরে চলার নীতি মেনে চলছেন।
“গত বছর আমি চারটি ফিল্মে কাজ করেছি। সময়টা ছিল খুব ক্লান্তিকর। এখন ধীরে চলব। বছরে একটি করে ফিল্ম খুব ভালো হয়,” তিনি বলেন।
বিভিন্ন সামাজিক মাধ্যমে সংশ্লিষ্ট থাকার ভালো আর খারাপ দুটি দিকই আছে বলে মনে করেন নারগিস। “ভালো দিক হলো নিজের জনপ্রিয়তা সম্পর্কে জানা যায়। আমি জানতামই না আমি এতটা জনপ্রিয়। আমার মনে হতো আমি সাধারণ মানুষের মতো আর কেউই আমাকে পছন্দ করে না। সামাজিক মাধ্যমে ভালো মন্তব্য দেখলে আর মানুষের মিষ্টি কথা শুনতে ভালো লাগে। এর মন্দ দিকও আছে,” তিনি বলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন