মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খেলাধুলা

ম্যানসিটি আউট, চেলসি-আর্সেনাল ফাইনাল

| প্রকাশের সময় : ২৫ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : এফএ কাপের সেমিফাইনালে ম্যানচেস্টার সিটিকে হারিয়ে ফাইনালের টিকিট কেটেছে আর্সেনাল। চার বছরে তৃতীয়বার এফএ কাপের ফাইনালে উঠল আর্সে ওয়েঙ্গারের দল। রোববার রাতে সেমিফাইনালে তারা অতিরিক্ত সময়ের গোলে হারিয়েছে পেপ গার্দিওয়ালার শিষ্যদের।
গেলপরশু রাতে ২-১ গোলে লন্ডনের ওয়েম্বলি ফাইনালের টিকিট পায় গানাররা। ম্যাচের শুরুতে পিছিয়ে পড়েও সিটিজেনদের বিপক্ষে দারুণ এক জয় পেয়েছে আর্সেনাল। সার্জিও আগুয়েরোর ৬২তম মিনিটের গোলে এগিয়ে গিয়েছিল পেপ গার্দিওলার ম্যানসিটি। কিন্তু ৯ মিনিট পর নাচো মনরিয়েল দলকে সমতায় ফেরান। নির্ধারিত সময়ে আরও দুইবার গানারদের গোলপোস্টে আঘাত হানে ম্যানসিটি, লক্ষ্যভেদ হয়নি। ৯০ মিনিট শেষ হয় ১-১ গোলে।পুরো ম্যাচজুড়ে লড়াই করেও অতিরিক্ত সময়ে আর পেরে উঠেনি ম্যানসিটি। যোগ করা সময়ে অ্যালেক্সিস সানচেজের গোল ম্যাচের পার্থক্য গড়ে দেয়। দানি ওয়েলব্যাকের ফ্রি-কিক থেকে ম্যানসিটির অগোছালো রক্ষণভাগের সুযোগে নিখুঁত গোল করেন চিলির এই তারকা। আর ওই গোলেই নিশ্চিত হয় ২০১৪ ও ২০১৫ সালের চ্যাম্পিয়নদের ফাইনালে ওঠা।
আগামী ২৭ মে’র ফাইনালে আর্সেনালের প্রতিপক্ষ চেলসি। আগের রাতে টটেনহ্যামকে ৪-২ গোলে হারিয়ে ফাইনাল নিশ্চিত করেছিল অল ব্লুজরা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন