শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

বুয়েট এর সিএসই বিভাগকে পূবালী ব্যাংকের ৫ লাখ টাকা অনুদান

| প্রকাশের সময় : ২৫ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

পূবালী ব্যাংক লিমিটেড সিএসআর কার্যক্রমের অংশ হিসেবে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট)-এর কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং (সিএসই) বিভাগকে ০৫ (পাঁচ) লাখ টাকার অনুদান দিয়েছে। পূবালী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মোঃ আব্দুল হালিম চৌধুরী বুয়েট-এর সিএসই বিভাগ প্রধান প্রফেসর ড. এম. সোহেল রহমানের নিকট অনুদানের চেক হস্তান্তর করেন।
চেক হস্তান্তর অনুষ্ঠানে বুয়েট-এর ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং ফ্যাকাল্টি’র ডীন প্রফেসর ড. মোহাম্মদ কায়কোবাদ, পূবালী ব্যাংক লিমিটেডের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক শফিউল আলম খান চৌধুরী, উপ-ব্যবস্থাপনা পরিচালক ও চিফ টেকনিক্যাল অফিসার মোহাম্মদ আলী এবং সাধারণ সেবা ও উন্নয়ন বিভাগের মহাব্যবস্থাপক আবু হাবিব খাইরুল কবীর উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, বিশ্ববিদ্যালয় পড়–য়া শিক্ষার্থীদের জন্য অন্যতম মর্যাদাপূর্ণ কম্পিউটার প্রোগ্রাামিং আয়োজন এসিএম আন্তর্জাতিক কলেজিয়েট প্রোগ্রাামিং প্রতিযোগিতা (আইসিপিসি অঈগ-ওঈচঈ) তে প্রতিনিধিত্ব করবে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) এর ‘বুয়েট রায়ো’ দল। যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিতব্য এই প্রতিযোগিতায় বুয়েটের শিক্ষার্থীদের অংশগ্রহণে সহযোগিতা হিসেবে এই অনুদানের অর্থ ব্যয় হবে। -প্রেস বিজ্ঞপ্তি

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন