শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

তিন স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

প্রকাশের সময় : ১৭ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : দেশের তিনটি স্থানে সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত ও আহত হয়েছে ৪ জন। এর মধ্যে নওগাঁয় নিহত ১ আহত ৩, সোনারগাঁওয়ে ও দিনাজপুরে ১ জন করে ২ জন নিহত হয়েছে।
নওগাঁ জেলা সংবাদদাতা জানান, নওগাঁ জেলার মহাদেবপুর উপজেলায় মাইক্রোবাসের চাপায় নয়ন নামের রিকশা ভ্যান-চালক নিহত ও ৩ জন ভ্যানযাত্রী আহত হয়েছেন। দুর্ঘটনাটি ঘটেছে বুধবার সকাল সাড়ে ৭টায় উপজেলা সদরের মাছচত্বর এলাকায়। মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ সাবের রেজা আহমেদ জানান, ঢাকা মেট্রো চ-১১-১৪৯৪নং একটি দ্রুতগামী মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী রিকশা ভ্যানটিকে চাপা দেয়। এতে ভ্যান-চালক ফাজিলপুর গ্রামের মৃত নরেন্দ্রনাথ দাশের ছেলে নয়ন, ভ্যানযাত্রী ওসমান, মকসেদ ও জহিমুদ্দিন আহত হন। এদের মধ্যে গুরুতর নয়নকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। পুলিশ মাইক্রোবাসটি আটক করে থানায় নিয়ে আসে। চালক পলাতক রয়েছে। এ ব্যাপারে মহাদেবপুর থানায় মামলা দায়ের হয়েছে।
সোনারগাঁও (উপজেলা) সংবাদদাতা জানান, নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় রফিকুল ইসলাম (৪৩) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। বুধবার দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের আষাঢ়িয়ারচর এলাকায় মালবাহী লড়ির ধাক্কায় এ ট্টুর্ঘটনা ঘটে। কাঁচপুর হাইওয়ে থানা পুলিশ মৃতদেহ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেলা হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের আষাঢ়িয়ারচর এলাকা দিয়ে মোটর সাইকেলযোগে কুমিল্লা যাচ্ছিল রফিকুল। এ সময় পেছন থেকে অজ্ঞাত এক মালবাহী লড়ি তার মোটরসাইকেলটি ধাক্কা মেরে ফেলে দেয়। এতে ঘটনাস্থলেই সে মারা যায়।
দিনাজপুর অফিস ও হিলি সংবাদদাতা জানান, বুধবার সকালে সাড়ে ১০টায় দিনাজপুরের বিরামপুর উপজেলা সদরের পল্লবী সিনেমা হলের সামনে বালুভর্তি ট্রাকের চাকায় পিষ্ঠ হয়ে বাইসাইকেল আরোহী আজিজার রহমান (৪৫) ঘটনাস্থলেই নিহত হয়েছে। আজিজার রহমানের বাড়ি বিরামপুর উপজেলার বিসকিনি গ্রামে।
প্রার্থী ও এজেন্টদের দেশ ত্যাগে হুমকি
মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা : আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে পিরোজপুরের মঠবাড়িয়ার ১০ ইউনিয়নে বিএনপি দলীয় প্রার্থী ও সম্ভাব্য এজেন্টদের দেশ ত্যাগে হুমকি, দেশীয় অস্ত্রের মহড়া, প্রচারণার মাইক ভাঙচুর, কর্মীদের মারধরের মাধ্যমে নির্বাচনী প্রচারে বাধা প্রদানের অভিযোগ উঠেছে আ.লীগের প্রার্থী ও কর্মীদের বিরুদ্ধে। গতকাল (বুধবার) উপজেলা বিএনপির সংবাদ সম্মেলন করে ক্ষমতাসীন দলের বিরুদ্ধে এ অভিযোগ আনেন। উপজেলা বিএনপি কার্যালয়ে অনুষ্ঠিত এ সংবাদ সম্মেলনে ১০ ইউনিয়নের বিএনপি চেয়ারম্যান প্রার্থী ও সমর্থকরা উপস্থিত ছিলেন। উপজেলা বিএনপিসাধারণ সম্পাদক রুহুল আমীন দুলাল লিখিত বক্তব্য পাঠ করে তিনি জানান, ইউপি নির্বাচনের তফসিল ঘোষণার পর থেকে ১০ ইউনিয়নের আ’লীগ প্রার্থীর কর্মীরা অব্যাহতভাবে বিএনপি প্রার্থীদের কর্মীকে মারধর, মাইক ভাঙচুর, মাইক ছিনিয়ে নেয়া, সম্ভাব্য এজেন্টদের বাড়ি বাড়ি গিয়ে দেশ ত্যাগ ও প্রাণনাশের হুমকি এবং দেশীয় অস্ত্রশস্ত্রের মহড়া দিয়ে যাচ্ছে। এ সময় রুহুল আমীন দুলাল আরো দাবি করেন আ’লীগ প্রার্থী-কর্মীদের মিথ্যা মামলা হামলা ও প্রাণনাশের ভয়ে ধানের শীষ প্রতীকের কর্মীরা প্রচারণা চালাতে না পেরে ঘরে অবরুদ্ধ হয়ে পড়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন