শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খেলাধুলা

সিলেটে টিকেটের জন্য দীর্ঘ লাইন- সর্বনিম্ন ২০০, সর্বোচ্চ ২ হাজার টাকা

আর মাত্র ৪ দিন

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৩১ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

বাংলাদেশ প্রিমিয়ার লীগ (বিপিএল) টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের ৫ম আসরের পর্দা উঠছে সিলেটে। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ৪ নভেম্বর উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে বর্তমান চ্যাম্পিয়ান ঢাকা ডায়নামাইট ও নতুন দল সিলেট সিক্সার্স। এবারের বিপিএলের তিনটি ভেন্যুতেই টিকিটের সর্বনিম্ন মূল্য ২০০ টাকা। টিকিট পাওয়া যাবে অনলাইনে, ব্যাংকে ও স্টেডিয়ামের বুথে। সিলেটের ম্যাচগুলির জন্য টিকিট বিক্রি শুরু হবে আজ থেকে। টিকিট পাওয়া যাবে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকে। পাওয়া যাবে তিনটি অনলাইন সাইটে (ংযড়যড়ু.পড়স, ংঁৎলড়সঁশযর.পড়স.নফ, মধফমবঃনধহমষধ.পড়স)। পাশাপাশি স্টেডিয়ামের বুথে মিলবে টিকিট। সিলেটে টুর্নামেন্টের ভেন্যু সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের প্রবেশ মুখেই থাকবে বুথ। আরও একটি বুথ থাকবে সিলেট বিভাগীয় স্টেডিয়ামে। ম্যাচের দিন ছাড়া অন্য দিনগুলিতে সকাল ১০টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত বিক্রি হবে টিকিট। তিনটি মাধ্যমে বিক্রির পর টিকিট অবিক্রিত থেকে গেলে সেসব বিক্রি হবে ম্যাচের দিন স্টেডিয়ামের বুথে। সিলেটে টিকিটের মূল্য গ্র্যান্ড স্ট্যান্ড ২ হাজার টাকা, ক্লাব হাউজ ৫০০ টাকা, গ্রিন হিল এরিয়া ৪০০ টাকা, ওয়েস্টার্ন স্ট্যান্ড ৩০০ টাকা ও ইস্টার্ন স্টান্ড ২০০ টাকা।
তবে ঘরের মাঠে বসে খেলা দেখতে একদিন আগে থেকেই ইউসিবি ব্যাংকের বিভিন্ন শাখায় ভিড় করছেন ক্রিকেটপ্রেমীরা। গতকাল সকাল থেকেই ব্যাংকের সামনে দেখা দেয় দীর্ঘ লাইন। তাদের দাবি- ব্যাংকে একদিন আগেই টিকেট এসেছে। কিন্তু ব্যাংক থেকে টিকেট দেওয়া হচ্ছে না। ফলে খালি হাতেই ফিরতে হচ্ছে সবাইকে।
তবে ব্যাংক কর্তৃপক্ষ বলছে এখনো তাদের কাছে টিকেট আসেনি। এ ব্যাপারে ইউসিবি ব্যাংক সিলেট উপশহর শাখার ম্যানেজার আমিনুল হক বলেন, ইউসিবি ব্যাংকের মাধ্যমে বিপিএল’র টিকেট বিক্রি হবে বলে শুনেছি। কিন্তু এখনো ব্যাংকের সিলেটের ৭টি শাখার কোনটিতেই বিপিএল’র কোন টিকেট সরবরাহ করা হয়নি।
ঢাকা ও চট্টগ্রামে টিকিট বিক্রি শুরুর তারিখ জানানো হবে পরে। তবে মূল্য নির্ধারণ করা হয়ে গেছে। ব্যাংক ও অনলাইনের পাশাপাশি মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে ১ নম্বর গেট সংলগ্ন টিকিট বুথ ও সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামের বুথে বিক্রি হবে টিকিট। বিক্রির সময় সিলেটের মতোই। শের-ই-বাংলা স্টেডিয়ামে গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিটের মূল্য ২ হাজার টাকা, শহীদ জুয়েল ও মুশতাক স্ট্যান্ডে ৫০০ টাকা, আন্তর্জাতিক গ্যালারিতে ৫০০ টাকা, নর্দার্ন ও সাউদার্ন স্ট্যান্ড ৩০০ টাকা, ইস্টার্ন স্ট্যান্ড ২০০ টাকা।
চট্টগ্রামেও অনলাইন ও ব্যাংকের পাশাপাশি টিকিট বুথ থাকছে দুটি। ম্যাচের ভেন্যু জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের প্রবেশ মুখে একটি বুথ, আরেকটি এম এ আজিজ স্টেডিয়ামে। জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে টিকিটের মূল্য গ্র্যান্ড স্ট্যান্ড ২ হাজার টাকা, ক্লাব হাউজ ৫০০ টাকা, ওয়েস্টার্ন স্ট্যান্ড ৩০০ টাকা, ইস্টার্ন স্ট্যান্ড ২০০ টাকা।
টিকিটের এই মূল্য শুধু লিগ পর্বের ম্যাচের জন্য। কোয়ালিফায়ার, এলিমিনেটর ও ফাইনালের টিকিটের মূল্য পরে জানানো হবে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
ইকবাল আহমদ ৬ ডিসেম্বর, ২০১৮, ৯:৫২ পিএম says : 0
ইসটারন স
Total Reply(0)
মো.আবুসাইদরিপন ৩ সেপ্টেম্বর, ২০১৯, ১:৫৮ পিএম says : 0
আমিএবার2019ও2020সালেবিপিএলখেলাদেকতেজাব
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন