শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

শেরপুরে ব্যবসায়ীকে খুন করেছে দুর্বৃত্তরা

| প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

শেরপুর জেলা সংবাদদাতা : শেরপুর জেলা শহরের শেখহাটির রড-সিমেন্টের ব্যবসায়ী রাজু মিয়ার লাশ গতকাল শুক্রবার সকালে শেরপুর জেলা শহরের দীঘারপাড়ের পার্শে¦ কান্দাপাড়া নামক স্থানের একটি ধানক্ষেত থেকে উদ্ধার করেছে পুলিশ।  
রাজু শেরপুর পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও শেরপুর শহর বিএনপির সভাপতি অ্যাডভোকেট আব্দুল মান্নানের ছোট ভাই এবং শেরপুর জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক ও গাজির খামার ইউনিয়নের সাবেক চেয়ারম্যান খলিলুর রহমানের শ্যালক।
পরিবারের পক্ষ থেকে জানানো হয়, ২২ ফেব্রæয়ারি রাতে কে বা কারা ব্যবসায়ী রাজুকে এক লাখ ২৫ হাজার পাওনা টাকা দেয়ার কথা বলে শেরপুর জেলা শহরের খোয়ারপাড় শাপলাচত্বর মোড়ে আসতে বলে। পরে সে খোয়ারপাড় শাপলাচত্বর মোড়ের দিকে আসার বেশ কিছুক্ষণ পর তার স্ত্রী তাকে ফোন দিলে ফোন রিসিভ করে দুর্বৃত্তরা বন্ধ করে দেয়। এরপর আর তাকে পাওয়া যায়নি। সারারাত তারা বিভিন্ন স্থানে খোঁজাখুঁজির পরও তারা খুঁজে পাননি। গতকাল শুক্রবার সকালে কান্দাপাড়ার একটি ধানক্ষেতে গলায় ওড়না পেচানো ও ধারালো ছুরির আঘাতের চিহ্নসহ লাশ পাওয়া যায়। পরে পুলিশ গিয়ে তার লাশ উদ্ধার করে। এ সময় রাজুর ব্যবহৃত অ্যাপাচি মোটরসাইকেল, মোবাইল ও খুনিদের একটি স্যান্ডেল উদ্ধার করে পুলিশ।
এ বিষয়ে পরিবারের পক্ষ থেকে সাবেক চেয়ারম্যান ও শেরপুর জেলা কৃষকলীগের সা. সম্পাদক খলিলুর রহমান জানান, তারা সারারাত থেকে খুঁজছিলেন রাজুকে। আর যাদেরকে সন্দেহ করা হয়েছে, তারা কেউ রাতে বাসায় ছিল না।
এ বিষয়ে শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নজরুল ইসলাম জানান, রাজুকে খুন করা হয়েছে। আমরা মামলা নিচ্ছি, খুব দ্রæতই খুনিদের খুঁজে বের করে আইনের আওতায় আনতে পারব। এর  বেশি এই মূহূর্তে বলা যাবে না।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন