শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

সৈয়দপুরে হাজারীহাট স্কুল ও কলেজের হিরক জয়ন্তী উৎসব ১০-১১ মার্চ

| প্রকাশের সময় : ১০ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

সৈয়দপুর (নীলফামারী) নজির হোসেন নজু : সৈয়দপুরে হাজারীহাট স্কুল ও কলেজের হীরকজয়ন্তী (৬০ বছর পূর্তি) উৎসবের আয়োজন করা হয়েছে। “প্রাণের বন্ধনে মিলি, স্মৃতিময় অঙ্গণে” শ্লোগান নিয়ে আজ ১০ ও ১১ মার্চ দুই দিনব্যাপী হীরক জয়ন্তী উৎসব অনুষ্ঠিত হবে। হীরক জয়ন্তী উৎসব আয়োজক কমিটির আহ্বায়ক প্রতিষ্ঠানের অধ্যক্ষ মো. লুৎফর রহমান চৌধুরী জানান, ঐতিহ্যবাহী ও প্রাচীনতম শিক্ষা প্রতিষ্ঠানটির হীরকজয়ন্তী উৎসব অয়োজনের সব প্রস্তুতি প্রায় শেষ। এর আগে গঠন করা হয় হীরক জয়ন্তী উৎসব উদ্যাপন কমিটি। তিনি ওই কমিটির আহ্বায়ক। কমিটির সদস্য সচিব হয়েছেন কলেজের সহকারী অধ্যাপক মো. আনোয়ার হোসেন কাজল ও সহকারি অধ্যাপক মো. মোস্তাফিজুর রহমান। এছাড়াও উৎসব উদ্যাপন অনুষ্ঠানটি সুষ্ঠু, শান্তিপূর্ণ পরিবেশে সার্থক ও জাকজমকভাবে করতে ১১টি সাব কমিটি গঠন করা হয়েছে।
প্রতিষ্ঠানের দুই দিনব্যাপী হীরক জয়ন্তী উৎসব উদ্যাপন অনুষ্ঠানমালার প্রথম দিন ১০ মার্চ (শনিবার) রয়েছে জাতীয় পতাকা উত্তোলন, জাতীয় সংগীত পরিবেশন, উদ্বোধন ঘোষণা, বর্ণাঢ্য র‌্যালী, শোক প্রস্তাব পাঠ ও নীরবতা পালন, আমন্ত্রিত অতিথিদের বক্তব্য, প্রাক্তন শিক্ষার্থীদের স্মৃতিচারণা, যাদু প্রদর্শণী ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। প্রথম দিনের অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন নীলফামারী- ৪ (সৈয়দপুর-কিশোরগঞ্জ একাংশ) আসনের সংসদ সদস্য ও বিরোধী দলীয় হুইপ এবং কলেজের প্রাক্তন শিক্ষার্থী আলহাজ্ব মো. শওকত চৌধুরী।
এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন দিনাজপুর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান মো. আবু বক্কর সিদ্দিক, নীলফামারী জেলা প্রশাসক মোহাম্মদ খালেদ রহীম, সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. বজলুর রশীদ, নীলফামারী জেলা শিক্ষা অফিসার মো. শফিকুল ইসলাম, নীলফামারী জেলা পরিষদ সদস্য মো. শামীম চৌধুরী, সৈয়দপুর উপজেলা পরিষদ ভাইস্ চেয়ারম্যান মো. আজমল হোসেন, কাশিরাম বেলপুকুর ইউনিয়ন চেয়ারম্যান মো. এনামুল হক চৌধুরী ও খাতামধুপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. জুয়েল চৌধুরী।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি আলহাজ্ব মো. মনসুর আলী চৌধুরী। এতে স্বঠসু বক্তব্য দিবেন হাজারীহাট স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ মো. লুৎফর রহমান চৌধুরীকে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন