রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

ফুলবাড়ীতে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার

| প্রকাশের সময় : ১০ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

ফুলবাড়ী (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা : দিনাজপুরের ফুলবাড়ীতে গত শুক্রবার সকাল সাড়ে ১১টায় অজ্ঞাতনামা এক বৃদ্ধ ব্যক্তির লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। পুলিশ ও হাসপাতাল সুত্রে জানা গেছে, গত ৮ই ফেব্রয়ারী বৃহস্পতিবার দুপুরে উপজেলার বেতদিঘী ইউনিয়নের চৌরাইট সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পিছনে বিদ্যালয়ের প্রধান শিক্ষক অজ্ঞান অবস্থায় এক বৃদ্ধ ব্যক্তিকে পড়ে থাকতে দেখলে ইউপি সদস্য আলী আকবরকে খবর দেন।
ইউপি সদস্য ওই ব্যক্তিকে চিকিৎসার জন্য ফুলবাড়ী হাসপাতালে নিয়ে আসলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। কিন্তু একদিন পেরিয়ে গেলেও লাশটির কোন ওয়ারিশ না পেয়ে পরেরদিন অথ্যাৎ গতকাল শুক্রবার হাসপাতাল কতৃপক্ষ থানা পুলিশকে জানানোর পর পুলিশ লাশটি উদ্ধার করে।
এ ব্যাপারে চৌরাইট সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জানায়, তিনি বিদ্যালয় ছুটির পরে বাড়ী যাবার সময় অজ্ঞান অবস্থায় বৃদ্ধ লোকটিকে দেখতে পেয়ে সংশ্লিষ্ট ইউপি সদস্যকে কে জানান।
ইউপি সদস্য আলী আকবর বলেন, প্রধান শিক্ষক তাকে খবর দিলে তিনি ওই ব্যক্তিকে অজ্ঞান অবস্থায় দ্রæত চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে আসার পর কর্তব্যরত চিকিৎসক সঞ্জয় কুমার গুপ্ত তাকে মৃত ঘোষনা করেন।
ফুলবাড়ী থানার অফিসার্স ইনচার্জ শেখ নাসিম হাবিব বলেন হাসপাতাল কতৃপক্ষ খবর দিলে লাশটি উদ্ধার করে সুরতহাল রিপোর্ট এর জন্য দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে পুলিশ মৃত ব্যক্তি মানসিক ভারসম্যহীন ছিল বলে মনে করছেন,মৃত ব্যক্তির আনুমানিক ৬০-৬৫ বছর বয়স হতে পারে বলেও জানান তিনি। রিপোর্ট লেখা পর্যন্ত মৃত ব্যক্তির কোন পরিচয় পাওয়া যায়নি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন