বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

সৈয়দপুরে প্রাইভেটকারে ফেনসিডিলসহ আটক-৩

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

নীলফামারীর সৈয়দপুরে প্রাইভেটকারসহ ২২ বোতল ফেনসিডিল জব্দ করেছে থানা পুলিশ। এ সময় কার মালিকসহ তিন মাদকসেবীকে আটক করা হয়েছে। গতকাল শহরের উপজেলা রোডের পার্কমোড় থেকে কার ও ফেনসিডিলসহ তাদের আটক করা হয়। এ ঘটনায় সৈয়দপুর থানায় একটি মামলা হয়েছে।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা মেট্রো-ছ-১১-১৬৮৩ নম্বরের প্রাইভেট কার উপজেলা রোডের পার্কমোড়ে অবস্থান করছে এবং ওই কারে ফেনসিডিল রয়েছে। এমন সংবাদে থানা পুলিশের একটি দল সেখানে হাজির হয়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে প্রাইভেট কারে থাকা তিনজন কারটি নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে তাদের ধাওয়া করে প্রাইভেট কারটির গতিরোধ করে তিনজনকে আটক ও কারটি তল্লাশি করে ২২ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। আটককৃতরা হলো- নীলফামারী শহরের সবুজপাড়ার ব্যবসায়ী মুশফিকুর রহমান (৪০), কর্মচারি সৈয়দপুর শহরের নতুন বাবুপাড়া এলাকার মো. মুসলিম (৩০) ও প্রাইভেটকার চালক নীলফামারীর মোরসালিন (৩৫)। পরে উদ্ধার করা ফেনসিডিল ও কারসহ আটক তিনজনকে থানায় আনা হয়।
সৈয়দপুর থানার ওসি মো. শাহাজাহান পাশা তিনজনকে আটকসহ ফেনসিডিল ও প্রাইভেটকার জব্দের সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন