শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

বাবাকে বাঁচাতে দুই সন্তানের আকুতি

| প্রকাশের সময় : ২৭ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা : গাইবান্ধার গোবিন্দগঞ্জে দুই সন্তানের জনক অসহায় শিপন খন্দকার কোলন ক্যান্সারে আক্রান্ত হয়ে মৃত্যুর প্রহর গুনছে। অর্থের অভাবে তার চিকিৎসা হচ্ছেনা। বাবাকে বাঁচাতে চিকিৎসার জন্য তার দুই শিশু সন্তান সরকার ও সমাজের বিত্তবানদের নিকট সাহায্যের আকুল আবেদন জানিয়েছে।
গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার বুজরুক বোয়ালিয়া হিরক পাড়া গ্রামের মোজাহেদ আলী খন্দকার ও কল্পনা বেগমের ছেলে শিপন খন্দকার। তার বয়স প্রায় ৩৮। তার স্ত্রী কোহিনুর বেগম ও দুই শিশু সন্তান আজমুর রহমান মাহি ও ইসরাত জাহান অনন্যা। হঠাৎই শিপনের শরীরে কোলন ক্যান্সার ধরা পড়ে। বর্তমানে সে সিরাজগঞ্জের খাজা ইউনুস আলী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।
তার চিকিৎসক ওই হাসপাতালের মেডিক্যাল ওনোকোলজি বিভাগের এ্যাসিসটেন্স প্রফেসর ডাঃ মোঃ ইসলাম উদ্দিন চৌধুরী জানান, শিপন খন্দকার কোলন ক্যান্সারে আক্রান্ত। তাকে ৫দিন পর পর একই সাথে কেমো থেরাপি ও রেডিও থেরাপি দিতে হচ্ছে। তার চিকিৎসার জন্য ২০ থেকে ২৫ লক্ষ টাকা প্রয়োজন।
শিপনের স্ত্রী কোহিনুর বেগম জানান, শিপনের বাবা-মা কেউই বেঁচে নেই। একমাত্র উপার্জনক্ষম ছিলেন তিনি। যা কিছু ছিল সব শেষ করে তার চিকিৎসা করা হচ্ছে। পাঁচদিন পর পর তাকে কেমো ও রেডিও থেরাপি না দিলে তার শরীর খারাপ হয়ে যায়। এতে প্রচুর অর্থ খরচ হওয়ায় সংসার চালানো দায় হয়ে পড়েছে। তার অবুঝ দুটি সন্তানের দিকে তাকিয়ে মাননীয় প্রধানমন্ত্রী সহ সরকার ও বিত্তবানদের নিকট আর্থিক সহায়তা চেয়েছেন তিনি।
সহায়তা পাঠানোর ঠিকানাঃ একাউন্ট নম্বর-২০৫০২১৯০২০১৭০৯৮০৬ ইসলামী ব্যাংক , গোবিন্দগঞ্জ শাখা, গাইবান্ধা, একাউন্ট নম্বর- ৫১০৭৮০১০২৩৫১৯, সোনালী ব্যাংক, গোবিন্দগঞ্জ শাখা, গাইবান্ধা। বিকাশ নম্বর- ০১৭৯৫ ৭৮৬৫৫২ অথবা ০১৮৩৫ ৭০৫০৩৩।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন