সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

আক্কেলপুরে স্বামী স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

জয়পুরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার রুকিন্দীপুর গ্রামে গতকাল বৃহস্পতিবার সকালে আলাদা-আলাদা স্থান থেকে স্বামী-স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।
পুলিশ ও এলাকাবাসীরা জানান, প্রায় দেড় বছর আগে উপজেলার রুকিন্দীপুর ফকির পাড়ার লোকমান হোসেনের ছেলে সাইফুলের সাথে পাশ্ববর্তী সাহাপুর গ্রামের সোনিয়া আক্তারের বিয়ে হয়। দাম্পত্য কলহের জের ধরে বুধবার রাতে সাইফুল ইসলাম নিজ ঘরে আত্মহত্যা করেন। স্বামীর মৃত্যুর পরই নিখোঁজ হয় স্ত্রী সোনিয়া আক্তার। অনেক খোঁজাখুজির পর গতকাল বৃহস্পতিবার সকালে স্বামীর বাড়ির পাশে পুকুরপাড়ের একটি আম গাছের সাথে ঝুলন্ত অবস্থায় মনি আক্তারের লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় এলাকাবাসী। পুলিশ ঘটনাস্থল থেকে স্বামী স্ত্রীর লাশ উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালের মর্গে পাঠায়। এ ঘটনায় আক্কেলপুর থানায় ইউডি মামলা হয়েছে।
আক্কেলপুর থানার উপ-পরিদর্শক গোলাম মোস্তফা জানান, স্বামীর লাশ নিজ ঘর থেকে এবং স্ত্রীর লাশ বাড়ির পাশে একটি পুকুর পাড়ের আম গাছ থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়েছে। ময়না তদন্ত শেষে জানা যাবে মৃত্যু রহস্য। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন