শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

রঘুনাথ খাঁ ও মোহিত কুমার নাথের বিরুদ্ধে কোটি টাকার মানহানি মামলা

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

দৈনিক প্রজন্মের ভাবনা পত্রিকার রিপোর্টার রঘুনাথ খাঁ ও সম্পাদক মোহিত কুমার নাথের বিরুদ্ধে সাতক্ষীরা যুগ্ম জেলা জজ ২য় আদালতে কোটি টাকার মানহানি মামলা করেছেন বিশিস্ট ব্যবসায়ী নূর আমিন। তিনি জেলার দেবহাটা উপজেলার দক্ষিণ পারুলিয়া গ্রামের কোরবান গাজীর ছেলে। মামলার বিবাদী রঘুনাথ খাঁ জেলার কালিগঞ্জ উপজেলার বিঞ্চুপুর গ্রামের মদন মোহন খাঁর ছেলে। এবং যশোর থেকে প্রকাশিত দৈনিক প্রজন্মের ভাবনা পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোহিত কুমার নাথ।
বাদী নূর আমিন মামলায় উল্লেখ করেছেন বিবাদী পক্ষ রঘুনাথ খাঁ এবং মোহিত কুমার নাথ ইচ্ছাকৃতভাবে অনৈতিক সুবিধা লাভের আশায় গত ১৬ মার্চ ২০১৮ তারিখে প্রজন্মের ভাবনা পত্রিকায় একটি সংবাদ পরিবেশন করে। সংবাদটি পরিবেশনে বাদীর ব্যবসায়িক সুনামসহ সামাজিক মর্যাদা ক্ষুন্ন করা হয়েছে। সংবাদে বাদীর সর্ম্পকে যে কথাগুলো লেখা হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ভিত্তিহীন এবং কুরুচীপূর্ণ বলে বাদী তার মামলায় উল্লেখ করেছেন। তিনি আরো উল্লেখ করেন, এমন ধরণের সংবাদ তার ব্যক্তি স্বত্তায় চরম আঘাত করেছে। তাকে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করার উদ্দেশ্যে বিবাদী পক্ষ পরিকল্পিতভাবে এমন সংবাদ পরিবেশন করেছে। মামলায় বিচারকের কাছে প্রার্থনা করেছেন যাতে তিনি তার সম্মান পুনরুদ্ধার ও ক্ষতিপূরণ বাবদ এক কোটি টাকা বিবাদী পক্ষের নিকট পেতে পারেন তার ব্যবস্থা গ্রহণ করতে। এছাড়া, বাদী পক্ষ আদালত কর্তৃক ডিক্রী পাওয়ার পর বিবাদী পক্ষ আপোষ ডিক্রীকৃত টাকা বাদী পক্ষকে না দিলে তদক্ষেত্রে বাদী পক্ষ জারী কেসের মাধ্যমে উক্ত টাকা আদায়ের জন্য বিবাদী পক্ষের বিরুদ্ধে ডিক্রী, অত্র মোকদ্দমায় যাবতীয় খরচা বাবদ বাদী পক্ষ বিবাদী পক্ষের বিরুদ্ধে ডিক্রী এবং অত্র আদালতের ন্যায় বিচাওে বাদী পক্ষ আর যে সমস্ত প্রতিকার পেতে হকদার তা-ও তিনি পাওয়ার জন্য প্রার্থনা করেন। মামলাটির আগামী ধার্য্যদিন ২১ মে বলে জানিয়েছেন বাদী নূর আমিন। বিষয়টি সংশ্লিষ্ট আদালত সূত্র নিশ্চিত করেছেন।
উল্লেখ্য, রঘুনাথ খাঁ বিগত ওয়ান ইলেভেনের সময় সাতক্ষীরা শহরে এক ইউএনও’র গাড়ী চালকের কাছে চাঁদাবাজি করার সময় যৌথবাহিনীর হাতে গ্রেফতার হয়। এই চাঁদাবাজি মামলায় আদালত তাকে চার বছরের কারাদন্ড দেন। এছাড়া, রঘুনাথ খাঁ’র গর্ভধারিণী মা ঝর্ণা রানী খাঁ বাদী হয়ে তার বিরুদ্ধে কালিগঞ্জ থানায় মামলা দায়ের করেন। কালিগঞ্জের একজন ব্যবসায়ীসহ একাধিক ব্যক্তি রঘু’র বিরুদ্ধে সেসময় মামলা করেন। বর্তমানে রঘু’র বিরুদ্ধে আদালতে একাধিক মামলা চলমান রয়েছে বলে নির্ভরযোগ্য সূত্রে জানা গেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
jahir ২ জুন, ২০১৮, ২:০৫ পিএম says : 0
very nice
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন