শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

উদ্বোধনের অপেক্ষায় কচুয়ার সাচার সেতু

কচুয়া (চাঁদপুর) থেকে কাউছার আহমেদ | প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

উদ্বোধনের অপেক্ষায় রয়েছে চাঁদপুরের কচুয়া উপজেলার সাচার-গৌরীপুর-ঢাকা আঞ্চলিক সড়কের সাচার- নায়েরগাঁও খালের উপর ‘সাচার সেতু’। ৪৬ মিটার গার্ডার সেতু ও ৩ শ’ মিটার কনক্রিট ঢালাইয়ের নির্মাণাধীন রাস্তা যে কোন দিন উদ্বোধনের অপেক্ষায় রয়েছে। সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে মাননীয় সাবেক স্বরাষ্টমন্ত্রী ও সংসদ সদস্য ড. মহিউদ্দিন খান আলমগীর এমপি।
সরেজমিনে জানা গেছে, চাঁদপুর সড়ক ও জনপদ বিভাগের আওতায় প্রায় ১০ কোটি টাকা ব্যায়ে এ সেতুটি নির্মান কাজ এ সপ্তাহে সম্পূর্ন শেষ করা হয়েছে। সেতুর ঠিকাদারী প্রতিষ্ঠান অয়েষ্টার ট্রেডিং এর পরিচালক আদেল মাহমুদ জুয়েল জানান, ক্ষমতাসীন দলের স্থানীয় রাজনৈতিক পনতাকর্মী ও এলাকাবাসীর আন্তরিক সহযোগিতায় সেতুটির নির্মাণ কাজ নির্ধারিত সময়ের আগেই শান্তিপূর্নভাবে শেষ করায় স্থানীয় জনসাধারণকে ও রাজনীতি নেতাকর্মী ও প্রসাশনের কর্মকর্তা ও কর্মচারীদেরকে অয়েষ্টার ট্রেডিং এর পক্ষ থেকে কৃতজ্ঞতাসহ আন্তরিক অভিনন্দন জানায়।
সাচার ইউপি চেয়ারম্যান মো. ওসমান গনি মোল্লা জানান, সাচার দ্বিতীয় সেতুটি নিমার্নের দাবী ছিলো এলাকাবাসীর দীর্ঘ দিনের । গুরুত্বপূর্ণ সেতুটি নির্মাণ হওয়ায় ও উদ্বোধন হলে চাঁদপুর,কচুয়া, হাজীগঞ্জ, শাহরাস্তি তথা দেশের দক্ষিনাঞ্চল বিশেষ করে লক্ষীপুর ও নোয়াখালীর গামী যানবাহন সহজে যাতায়াত করতে পারবে এবং রাজধানী ঢাকার সাথে যুগান্তকারী অগ্রগতি ঘটবে এ অঞ্চলের মানুষের।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন