বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

মোবাইলে ডেকে নিয়ে কেরানীগঞ্জে খুন

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ জুন, ২০১৮, ১২:০০ এএম

ঢাকার কেরানীগঞ্জে মাদকের জেড়ধরে শশুরবাড়ি থেকে মোবাইল ফোনে ডেকে নিয়ে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। নিহত যুবকের নাম মো. খোরশেদ (২৭) । ঘটনাটি ঘটেছে কেরানীগঞ্জ মডেল থানার কালিন্দী ইউনিয়নের খোলামোড়া মডেল টাউন এলাকায়। এই ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য মিনু বেগম (৩৮) ও তার ভাই মো. জুয়েল (২২)কে আটক করা হয়েছে।
নিহত খোরশেদের দুলাভাই আব্দুস সালাম জানান, নিহত খোরশেদ গত শুক্রবার সন্ধ্যায় ইফতারির দাওয়াত খেতে স্ত্রী শিউলি বেগমকে সাথে নিয়ে খোলামোড়া এলাকায় তার নানী শাশুরীর বাড়িতে যায়। ইফতারি খাওয়ার পর মোবাইলফোনে অজ্ঞাত সন্ত্রাসীরা খোরশেদকে ডেকে নিয়ে খোলামোড়া মডেল টাউন এলাকায় নিয়ে যায় এবং ধারালো অস্ত্র দিয়ে তাকে এলাপাতারিভাবে কুপিয়ে পালিয়ে যায়। এতে গুরুতর জখম অবস্থায় তাকে রাত ১২টায় স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় গতকাল শনিবার দুপুরে সে মারা যায়। নিহত খোরশেদের বাড়ি বরিশালের মেহেন্দীগঞ্জ থানার বামনেরচর গ্রামে। সে কেরানীগঞ্জের গোলামবাজার তালতলারোডে সোবহান মিয়ার বাড়ির ভাড়াটিয়ে।
কেরানীগঞ্জ মডেল থানার ওসি শাকের মোহাম্মদ যুবায়ের ঘটনারটির সত্যতা নিশ্চিত করে জানান, মাদক সংক্রান্ত ঘটনার জেড়ধরেই এই হত্যাকান্ডের ঘটনাটি ঘটেছে। জিজ্ঞাসাবাদের জন্য আমরা দুইজনকে আটক করেছি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন