শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

শাহরুখের কাছ থেকে কোনো সাহায্য নেননি ইরফান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ জুন, ২০১৮, ৪:৩২ পিএম

গত তিনমাস ধরে বিরল নিউরোএন্ড্রোক্রাইন রোগে আক্রান্ত হয়ে লন্ডনে চিকিৎসাধীন রয়েছেন অভিনেতা ইরফান খান। প্রতিনিয়ত তিনি লড়ছেন এ ক্যান্সারের সঙ্গে। কিছুদিন আগে খবরে প্রকাশ, ইরফান খানের অসুস্থতার সময় তার দিকে সাহায্যের হাত বাড়িয়েছিলেন শাহরুখ খান। কিন্তু ইরফানের মুখপাত্র ব্যাপারটি অস্বীকার করলেন গণমাধ্যমের কাছে।

ইরফান খানের মুখপাত্র দাবি করেন, ইরফান শাহরুখের কাছ থেকে তার লন্ডনের বাড়ির চাবি নেননি। যদিও কিছুদিন আগে একটি নিউজ পোর্টালের মাধ্যমে একটি খবর ভাইরাল হয়, যাতে লেখা ছিল অসুস্থতার খবর পেয়ে ইরফানের সঙ্গে দেখা করেন শাহরুখ খান

খবরে আরও বলা হয়, অসুস্থ অভিনেতার সঙ্গে ঘণ্টা দুয়েক কাটিয়ে বেরিয়ে আসার সময় তার হাতে নিজের লন্ডনের ফ্ল্যাটের চাবিটি দিয়ে এসেছেন শাহরুখ। যাতে লন্ডনে চিকিৎসা চলার সময় ইরফানের সমস্যা না হয়। শাহরুখের উদ্দেশ্য ছিল লন্ডনে চিকিৎসার জন্য গিয়ে ইরফান যেন তার বাড়িতে নিজের বাড়ির মতোই থাকতে পারেন।

কিন্তু পরে ইরফানের মুখপাত্রের পক্ষ থেকে দাবি করা হয়, এই সংক্রান্ত পুরো খবরটিই ভুল। এমন কোনো ঘটনাই ঘটেনি। যদিও এই খবর প্রসঙ্গে শাহরুখের কাছ থেকে এখনো কোনো মন্তব্য পাওয়া যায়নি।

সম্প্রতি লন্ডন থেকে ‘টাইমস অব ইন্ডিয়া’-কে একটা লম্বা আবেগঘন চিঠি লেখেন ইরফান, যেখানে তিনি তার জীবন-মৃত্যুর সঙ্গে লড়াইয়ের কথা জানান। কীভাবে তিনি নিউরোএন্ড্রোক্রাইন ক্যান্সারের সঙ্গে লড়াই করছেন, সে কথা জানিয়েছেন। তিনি বিশ্বাস করেন, আত্মবিশ্বাসের কাছে হেরে যাবে ক্যান্সারের মতো ভয়াবহ অসুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন