বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মিরসরাইয়ে জঙ্গি আস্তানা থেকে দুইজনের গুলিবিদ্ধ লাশ উদ্ধার

মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ অক্টোবর, ২০১৮, ১২:০৩ পিএম | আপডেট : ১২:০৩ পিএম, ৫ অক্টোবর, ২০১৮

চট্টগ্রামের মিরসরাই উপজেলার জোড়ারগঞ্জ এলাকায় জঙ্গি আস্তানার সেই বাড়িটি থেকে দুইজনের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে র‌্যাব। র‌্যাবের দাবি, তারা গুলিবিদ্ধ হয়ে মারা গেছেন এবং তারা দুইজন ‘জঙ্গি’ দলের সদস্য। এ ছাড়া ‘চৌধুরী ম্যানসন’ নামের ওই বাড়ির কেয়ারটেকারকে আটক করা হয়েছে।

র‌্যাব-৭ এর উপ-অধিনায়ক স্কোয়াড্রন লিডার সাফায়াত জামিল ফাহিম জানান, বৃহস্পতিবার দিনগত রাত ৩টা থেকে চট্টগ্রামের মিরসরাই উপজেলার জোরারগঞ্জ থানার সোনা পাহাড় গ্রামের ‘চৌধুরী ম্যানসন’ নামে ওই বাড়িতে অভিযান শুরু করে র‌্যাব-৭। অভিযান শুরুর পর র‌্যাবের সঙ্গে গুলি বিনিময় ও বেশ কয়েকটি বোমা বিস্ফোরণের শব্দ পাওয়া যায়।

পরে বাড়িটিতে শক্তিশালী বোমা ও অস্ত্র মজুদ থাকতে পারে ধারণা করে ঢাকা থেকে বোম্ব ডিসপোজাল ইউনিটকে চট্টগ্রাম নেয়া হলে সকালে আবারও অভিযান শুরু করেছে র্যাব।

র‌্যাবের গণমাধ্যম শাখার পরিচালক মুফতি মাহমুদ খান সাংবাদিকদের জানান, জোরারগঞ্জের সোনাপাহাড় গ্রামে ‘চৌধুরী ম্যানসন’ নামের বাড়িটিতে জঙ্গি সংগঠন জামায়াতুল মুজাহিদীন বাংলাদেশের (জেএমবি) আস্তানা ছিল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন