সোমবার, ২৩ মে ২০২২, ০৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২১ শাওয়াল ১৪৪৩ হিজরী

খেলাধুলা

রামোসের ঐক্যের ডাক

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০১৮, ১২:০৪ এএম

লা লিগায় ইতিহাসের কঠিনতম সময়ের মধ্য দিয়ে যাচ্ছে রিয়াল মাদ্রিদ। পর্তুগজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদোর বিদায়ের পর কোন ভাবেই যেন নিজেদের গুছিযে নিতে পারছে না ইউরোপিয়ান জায়ান্টরা। পরশু নিজ মাঠে লেভান্তের মত অখ্যাত দলের কাছে ২-১ গোলে পরাজিত হয় লস ব্ল্যাঙ্কোসরা। এ নিয়ে সর্বশেষ সব ধরনের পাঁচ ম্যাচের মধ্যে চারটিতেই পরাজিত হল ক্লাবটি। এই পরাজয়ের পর নব নিযুক্ত কোচ জুলেন লোপেতেগুই বরখাস্ত হতে পারে বলেও আছে গুঞ্জন। বার্সেলোনার বিপক্ষে আসন্ন এল ক্ল্যাসিকোতেই লোপেতেগি কোচ থাকছেন কিনা তা নিয়েই সন্দেহ দেখা দিয়েছে। এমন পরিস্থিতিতে সকলকে একতাবদ্ধ হবার আহ্বান জানিয়েছেন রিয়াল অধিনায়ক সার্জিও রামোস।
চাপের মধ্যে থাকা কোচকে সমর্থন দিয়ে রামোস সাংবাদিকদের বলেন, ‘মাদ্রিদ কোন ভাবেই পেরে উঠছে না। এটি খুবই খারাপ বিষয়। কোন ভাবেই এক সঙ্গে তিন পয়েন্ট সংগ্রহ করতে পারছে না। আজ দলের সবাই জয়ের জন্য যা কিছু করা দরকার তার সবই করেছে। কিন্তু ভাগ্যদেবী যেন আমাদের দিকে মুখ ফিরিয়ে তাকাচ্ছে না। কারো ব্যক্তিগত ভুল দেখা যাচ্ছে না। আমরা সুনির্দিষ্টভাবে কাউকেই অভিযুক্ত করতে পারছি না। এমন অবস্থা থেকে পরিত্রাণ পেতে হলে আমাদের একতাবদ্ধ হতে হবে। লোপতেগুই একজন খুবই ভাল প্রেরণাদাতা ব্যক্তি। সে আমাদের অনুপ্রাণীত করেছে। যে কারণে আমাদের মধ্যে আত্মবিশ্বাসও এসেছে। এখন আমাদের দরকার একতা।’
লিগের ৯ ম্যাচ থেকে ১৪ পয়েন্ট নিয়ে টেবিলের পঞ্চম স্থানে অবস্থান করছে রিয়াল মাদ্রিদ। একই দিন সেভিয়াকে ৪-২ গোলে হারিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে গেছে বার্সেলোনা। ৯ ম্যাচ থেকে তাদের সংগ্রহ ১৮ পয়েন্ট।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন