সোমবার, ২৭ মে ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ নিহত দুই ইয়াবা ব্যবসায়ী

টেকনাফ উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের নয়াপাড়া ঝাউবাগানে ইয়াবা ব্যবসায়ীদের বন্দুকযুদ্ধের ঘটনায় তালিকাভূক্ত দুই ইয়াবা নিহত হয়েছেন। নিহতরা হলেন, টেকনাফ পৌর এলাকার উত্তর জালিয়া পাড়ার মোহাম্মদ হাশিমের ছেলে হাসান আলী (৪০) ও টেকনাফ সদরের ইউনিয়নের নাজির পাড়ার নুরুল আলমের ছেলে মাঃ কামাল উদ্দিন (২৮)। এই ঘটনায় টেকনাফ থানার পুলিশের এসআই রাজু, এএসআই মিঠু ও কনস্টেবল ইব্রাহীম খলিল আহত হয়।

পুলিশ জানায়, গতকাল ভোররাতে উপজেলার সাবরাংয়ের উপকূলীয় এলাকাস্থ কাটাবনিয়া ঝাউবাগানে দুই ইয়াবা ব্যবসায়ী গ্রুপের মধ্যে বন্দুকযুদ্ধের খবর পেয়ে টেকনাফ মডেল থানার অফিসার্স ইনচার্জ প্রদীপ কুমার দাশ নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে যায়। এসময় ইয়াবা ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষণ করে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলিবর্ষণ করলে ইয়াবা ব্যবসায়ীরা পালিয়ে যায়। এসময় পুলিশ ঘটনাস্থল তল্লাশি করে ২টি গুলিবিদ্ধ রক্তাক্ত লাশ, ৬টি আগ্নেয়াস্ত্র, ২৫ রাউন্ড বুলেট ও বিপুল পরিমাণ ইয়াবা পাওয়া যায়।

টেকনাফ মডেল থানার অফিসার্স ইনচার্জ প্রদীপ কুমার দাশ জানান, দুই ইয়াবা ব্যবসায়ী গ্রুপের বন্দুক যুদ্ধের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে তারা পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষণ করে। পুলিশও আত্মরক্ষার্থে গুলিবর্ষণ করলে ইয়াবা ব্যবসায়ীরা পালিয়ে যায়। এসময় পুলিশের ৩ সদস্য আহত হয়। ঘটনাস্থল হতে ২টি লাশ, ৬টি অস্ত্র, ২৫ রাউন্ড বুলেট ও বিপূল পরিমাণ ইয়াবা উদ্ধার করা হয়। তিনি আরো জানান, লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন