শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

মাগুরায় যুবককে কুপিয়ে হত্যা

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ জানুয়ারি, ২০১৯, ১২:০৭ এএম

মাগুরায় রশিদ লস্কর (৪৫) নামে এক যুবককে কুপিয়ে হত্যার খবর পাওয়া গেছে। অভিযোগ উঠেছে তার প্রতিপক্ষরা তাকে খুন করেছে। মাগুরা পৌরসভার কাশীনাথপুর সাইনবোর্ড এলাকায় গত বুধবার রাত সাড়ে ৮ টার দিক এ ঘটনা ঘটে ।
পুলিশ ও এলাকাবাসি জানায়, রশিদ লস্কর ও তার স্ত্রী রাত সাড়ে ৮ টার দিকে মাগুরা শহর থেকে ইজিবাইকে করে সদরের কাশিনাথপুর গ্রামে বাড়ির সামনে নামার সাথে-সাথে মোটরসাইকেলে আসা কয়েকজন দুর্বৃত্ত তাকে ধারালো অস্ত্র দিয়ে উপর্যুপরি কুপিয়ে পালিয়ে যায়। স্থানীরা তাকে উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জানা যায়, শালিখা উপজেলার গজদুর্বা গ্রামে দুই দশকের বেশি সময় ধরে সামাজিক বিরোধ নিয়ে স্থানীয় সাবেক চেয়ারম্যান রাজ্জাক মোল্যা ও ইব্রাহিমের নেতৃত্বে দু’দল গ্রামবাসীর মধ্যে একের পর এক সংঘর্ষ, বাড়ি-ঘর ভাঙচুর, খুন-জখম ও লুটপাট হয়ে আসছে। রশিদ লস্কর রাজ্জাক মোল্যা গ্রুপের গ্রাম্য রাজনীতি করে। গতমাসে রাজ্জাক মোল্যাক কুপিয়ে আহত করে প্রতিপক্ষরা। হত্যার ভয়ে রশিদ লস্কর কয়েক বছর আগে নিজ গ্রাম ছেড়ে মাগুরা সদরের কাশিনাথপুর এলাকায় বাড়ি কিনে পরিবার নিয়ে বসবাস করছিলেন। কিছুদিন ধরে প্রতিপক্ষরা তাকে হত্যার হুমকী দিচ্ছিল বলে তার স্বজনরা জানায়

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন