শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

দীপিকা-যুবরাজের প্রেমের শুরু এবং শেষ!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০১৯, ১১:২৯ এএম

একজন বলিউডের প্রথম সারির নায়িকা। অন্যজন ক্রিকেট মাঠে নিজের ক্যারিশমা দেখান। এই মুহুর্তে দু’জনেই বিবাহিত। কিন্তু এক সময় তাদের মধ্যে নাকি প্রেমের সম্পর্ক ছিলো। তারা কারা? কাদের কথা বলা হচ্ছে সেটা হয়তো বুঝতে আর বাকী নেই। হ্যাঁ বলা হচ্ছে দীপিকা পাড়–কোন এবং যুবরাজ সিংহের কথাই। দুই অঙ্গনের এই দুই তারকাদের নিয়ে বিভিন্ন সময় বিভিন্ন বার্তা প্রকাশ পেয়েছে সংবাদের পাতায়।
শুধু তাই নয়, এশিয়ার সেরা আবেদনময়ীর প্রেমে পড়েছিলেন আরেক তারকা ক্রিকেটাও। তার নামটাও হয়তো সবার জানা। হ্যাঁ, তিনি মাহেন্দ্র সিং ধোনি। কিন্তু বন্ধু যুবরাজ ও দীপিকার প্রেমের ম্যাসেজ ততক্ষনে পৌচ্ছেছে ধোনির কানে। সে কারণে নিজেকে সরিয়ে নিয়েছেন। কিছুটা ফিল্মের মতোই নিজের প্রেমকে বোলি দিয়ে দীপিকার জীবন থেকে বিদায় নিয়েছেন। এই সুন্দরীর বুকে স্থান করে দিয়েছেন বন্ধু যুবরাজকে।
যদিও দীপিকার অপছন্দের জন্য নিজের পছন্দকে পাত্তা দেননি এই তারকা ক্রিকেটার। নিজের পছন্দের লম্বা চুল ছেটে ফেলতে দ্বিতীয় বার ভাবেননি তিনি। এতো ভালোবাসা থাকার পরও তিনি বন্ধুত্বের খাতিরেই সরে গিয়েছিলেন যুবরাজ-দীপিকার পথ থেকে। তবে ধোনির ত্যাগ শেষ পর্যন্ত যুবরাজ-দীপিকাকে এক সঙ্গে রাখতে পারেননি খুব বেশি দিন। কারণ অতিতের এই প্রেমিক যুগল এখন সাবেক। দু’জনেরই হয়েছে আলাদা আলাদা সংসার। সংসার করলেও সম্প্রতি নিজের প্রেম নিয়ে মুখ খুলেছেন রণবীর পত্নী দীপিকার সাবেক প্রেমিক যুবরাজ সিং। জানিয়ে দিয়ছেন দীপিকার সঙ্গে প্রেমের শুরু থেকে শেষ।
সম্প্রতি ভারতের একটি পত্রিকায় যুবরাজ বলেন, ‘শুরুটা ২০০৭ সালে টি-টোয়েন্টি ক্রিকেট বিশ্বকাপ চলাকালে। মুম্বইতে পরিচিত বন্ধুর মাধ্যমে দীপিকার সঙ্গে দেখা হয়েছিলো। আমরা একে অপরকে পছন্দ করতাম। নিজেদের সম্পর্কে আরও বেশি করে জানতে চাইতাম। তবে খুব বেশি সময় দিতে পারতাম না কেউই। সময়ের সঙ্গে সঙ্গে দীপিকা রিলেশন থেকে বেরিয়ে গিয়েছিল, আর আমিও।’
যুবরাজের সঙ্গে ছাড়াছাড়ি হলে রণবীর কাপুরের সঙ্গে সম্পর্কে জড়ান দীপিকা পাড়ুকোন। এ নিয়ে জিজ্ঞেস করা হলে যুবরাজ বলেন, ‘ভালো, সে আমার সঙ্গে ছিলো এবং আরেকজনের সঙ্গে চলে গেছে। আমি মনে করি, এটা তার ব্যক্তিগত পছন্দ। কেউ যদি সম্পর্কে না থাকতে চায়, তখন অন্য একজনের কিছুই করার থাকে না। আমি কাউকে দোষ দিচ্ছি না, ঘটনাটা বলছি মাত্র।’
উল্লেখ্য, দীপিকার সঙ্গে ব্রেকআপের পর হেজেল কিচকে বিয়ে করেন যুবরাজ। অন্য দিকে দীপিকাও গাঁটছড়া বেঁধেছেন রণবীর সিংহের সঙ্গে। দু’জনেই দাম্পত্যে খুশি। পুরনো সম্পর্কের কথা দু’জনের কেউই আর মনে রাখতে চান না বলে মনে করেন তাদের ঘনিষ্ঠরা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন