রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

১৯ বছর পর বানসালীর চলচ্চিত্রে সালমান, নায়িকা কে?

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০১৯, ১১:৪৯ এএম

১৯৯৯ সাল। বক্স অফিসে ঝড় তুলেছিলো সঞ্জয়লীলা বানসালীর ‘হম দিল দে চুকে সনম’। এতে অভিনয় করেছিলেন সালমান খান, ঐশ্বরিয়া রাই বচ্চন ও অজয় দেবগন। লাভ স্টোরি গল্পে বানসালী সেসময় কাদিয়েছিলো আট থেকে আশি বছরের দর্শকদের। এরপর কেটে গিয়েছে ১৯ বছর। এরমধ্যে আর কখনো একসঙ্গে কাজ করেননি সঞ্জয় আর সালমান। যদিও ‘সাঁওরিয়া’য় অতিথি শিল্পীর ভূমিকায় দেখা গিয়েছিল সাল্লুকে। কিন্তু সে তো দুধের সাধ ঘোলে মেটানো।
১৯৯৬ সালে ‘খামোসি-দ্য মিউজিক্যাল’ দিয়ে বি-টাউনে পা রেখেছিলেন পরিচালক। সেই চলচ্চিত্রের নায়কও ছিলেন ‘ভাইজান’। আজও সেই চলচ্চিত্রের যাদু দর্শক হৃদয় থেকে যে একচুলও যায়নি তা বলার অপেক্ষা রাখে না। এক কথায়, সালমান-সঞ্জয় জুটি মানেই ম্যাজিক। তা সত্ত্বেও ‘হম দিল দে চুকে সনম’-এর পর সঞ্জয়ের প্রজেক্টে আর কেন কাজ করলেন না বলিউড ব্যাচেলর। কী এমন হয়েছিল? নায়ক, পরিচালক দু’জনকেই এই প্রশ্ন করা হয়েছিল বহুবার, বহুভাবে। কিন্তু কখনোই কোনও সদুত্তর মেলেনি।
কিন্তু শেষ মেশ সুখবর এল। অবশেষে প্রতীক্ষার অবসান। ফের একসঙ্গে কাজ করবেন সঞ্জয় আর সাল্লু। বানসালী প্রোডাকশনের সিইও প্রেরণা সিং জানিয়েছেন, এই চলচ্চিত্রের গল্পও প্রেমের। খুব শীর্ঘই শুরু হবে এর শুটিং। চলচ্চিত্রটিতে সালমানের বিপরীতে কোন নায়িকা থাকবেন সেটা এখনই জানাতে চাই না। আশা করছি আগামী বছর দর্শক চলচ্চিত্রটি উপভোগ করতে পারবেন।
এদিকে সালমান খান এখন ‘ভারত’ চলচ্চিত্রের শুটিংয়ে ব্যস্ত। আলি আব্বাস জাফরের পরিচালনায় চলচ্চিত্রটিতে সাবেক প্রেমিকা ক্যাটরিনা কাইফের বিপরীতেই দর্শক দেখবেন সাল্লুকে। এতে আরো অভিনয় করছেন দিশা পাটানি, টাবু, সুনীল গ্রোভার, জ্যাকি শ্রফ সহ আরো অনেকে। আসছে ঈদুল ফিতরে চলচ্চিত্রটি মুক্তির সম্ভবনা রয়েছে। এছাড়া আগামী এপ্রিলে মধ্য প্রদেশের মহেশ্বরে ‘দাবাং থ্রি’র শুটিং শুরু করার কথা রয়েছে সালমান খানের। তৃতীয় কিস্তিতেও সালমানের বিপরীতে এতে অভিনয় করবেন সোনাক্ষি সিনহা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন