শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

সংসার টিকিয়ে রাখার রহস্য জানালেন অজয় দেবগন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০১৯, ৪:২৯ পিএম

তারকাদের প্রেম-বিয়ে নিয়ে দর্শকদের যেমন আগ্রহের কোনো কমতি থাকে না। ঠিক তেমনই পছন্দের তারকার বিয়ের পরের জীবন সম্পর্কেও জানার আগ্রহ কমে যায় না। সময় পেলেই খোজ খবর নেন তারকবাদের দাম্পত্য জীবনের। আর এটা যদি হয় দুই তারকার সংসার তাহলেতো কোনো কথায় নেই। সব সময় মুখিয়ে থাকেন কখন কি হচ্ছে সে সংসারে এ খবর জানতে। বিগত দিনে অনেক তারকা শিল্পীই বিয়ে করেছেন সহশিল্পীকে। তাদের কেউ করছেন সুখের সংসার আবার কেউ কেউ সংসার ভেঙে দিয়েছেন অনেক আগেই।
বলিউড তারকাদের সংসারের দিকে তাকালে দেখা যাবে অভিনেতা, প্রযোজক অজয় দেবগন ও কাজলের সংসার বেশ সুখেই কাটছে। এর প্রমাণ মিলবে তাদের এক সঙ্গে থাকার চিত্র দেখলে। ইতোমধ্যে অজয়-কাজল এক সাদের নিচে পার করেছেন দুই দশক। এতে বলায় যায় তাদের সংসার বেশ ভালোই চলছে। সম্প্রতি বিয়টি পরিস্কার করেছেন অজয় দেবগন নিজেই। কীভাবে এতোগুলো দিবস এক সঙ্গে পার হলো। কীভাবে একটি সুখের সংসার ধরে রাখা যায়। এমন আরো অনেক প্রশ্নের উত্তরই উঠে এসেছে অজয়ের কথায়।
অজয় দেবগন বলেন, ‘আমাদের দাম্পত্য জীবন সুখের। কারণ সম্পর্কে আমরা দুজনেই দুজনকে স্পেস দিয়েছি। আমরা নিজেরা সব সময় বোঝার চেষ্টা করেছি। আমরা কে কি তা কখনও একে অপরের কাছে জাহির করার চেষ্টা করিনি। যখন নিজের মতো করে সময় কাটানোর দরকার পড়েছে, তখন আমি ওকে (কাজল) ছাড় দিয়েছি।’
এই অভিনেতা আরো বলেন, ‘আমরা একসঙ্গেও সময় কাটিয়েছি। নিজেদের সুখ-দুঃখের অনেক কথা আলাপ করেছি। এক অপরকে অনেক বিষয়ে ছাড় দিয়েছি। কখনও প্রশ্ন তুলিনি। সবচেয়ে বড় কথা হলো- একে অপরকে ভালোবেসেছি, সম্মান করেছি। এ ছাড়া বাইরে যেমন আমরা একে অপরের সঙ্গে সময় কাটাই, তেমনি ঘরেও একে অপরের সঙ্গে ভালো সময় কাটাই।’
উল্লেখ্য, ১৯৯৯ সালের ২৪ ফেব্রুয়ারি সাতপাঁকে বাঁধা পড়েছিলেন বলিউডের এই দুই তারকা। তাদের দীর্ঘ এই দাম্পত্য জীবনে দুটি সন্তানের জন্ম হয়েছে। দুই সন্তানের নাম নাইসা ও যুগ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন