শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

জঙ্গি হামলায় নিহতদের পরিবারকে ১৫ কোটি রুপি দিয়েছেন শাহরুখ খান!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০১৯, ২:৩০ পিএম | আপডেট : ২:৫৪ পিএম, ২৭ ফেব্রুয়ারি, ২০১৯

সম্প্রতি ভারতের কাশ্মীরে ঘটে যাওয়া জঙ্গি হামলায় নিহত সেনা সদস্যদের পরিবারের পাশে গিয়ে দাঁড়িয়েছেন বলিউডের বেশ কজন তারকা। এই তালিকায় আছেন বলিউড বিগ বি অমিতাভ বচ্চন, সালমান খান, অক্ষয় কুমার, অজয় দেবগনসহ অনেকে। তবে শুরু থেকেই নাম ছিলো না বলিউড বাদশা শাহরুখ খানের। যদিও ঘটনার পরপরই কিং খানের টুইট বার্তায় দেখা গিয়েছিল নিহত সেনাদের শ্রদ্ধা জানাতে। তবে নিহত ও আহত সেনা সদস্যদের আর্থিক সহায়তার ব্যপারে পরিষ্কার করেননি তিনি। এ নিয়ে ভারতের পাশাপাশি বিশ্ব গণমাধ্যম রীতিমতো শাহরুখ খানকে ডোবায় চুবিয়েছেন।
শুধু তাই নয়, ভারতের একমাত্র শত্রু পাকিস্তানে গ্যাস দুর্ঘটনায় মৃত ও আহত লোকজনের পরিবারকে কিং খান ৪৫ কোটি রুপি দান করেছিলেন। এমন সব খবরে সয়লাব বিশ্ব গণমাধ্যমে। তবে সম্প্রতি এ খবরটিকে শাহরুখ গুড়িয়ে দিয়েছেন। জানিয়েছেন আসল সত্য। বিষয়টি পুরোটাই একটা গুজব ছিলো বলে পরিষ্কার ভাষায় জানিয়েছেন বলিউড বাদশা।
তবে ভারতে জঙ্গি হামলায় নিহত সেনা পরিবারদের তিনি কোনো আর্থিক সহায়তা দিয়েছেন কিনা সেটা সম্পর্কে এখনো শাহরুখ খান কিছুই জানাননি। শাহরুখ খান না জানালেও ইতোমধ্যে শাহরুখের দেওয়া সহায়তার খবর প্রকাশ পেয়েছে। তবে সেটা শাহরুখের কাছ থেকে নয়, অন্য আরেক ব্যক্তির কাছ থেকে।
জানা যায়, শাহরুখ আরো আগেই নিহত সেনা পরিবারের পাশে দাঁড়িয়েছেন। এছাড়া দেশের বিভিন্ন বিপর্যায়ে এর আগেও বহুবার শাহরুখ বিভিন্ন অঙ্কের দানও করেছেন। তবে সেটা প্রকাশ্যে আসুক তা চাননি বলিউড বাদশা। যে কারণেই নিহত সেনা পরিবারকে দেওয়া ১৫ কোটি রুপির খবরও তিনি রেখেছিলে গোপন করে। তবে তার এ গোপনীয়তা আর তিনি ধরে রাখতে পারলেন না। সে দেশের রাজনৈতিক এক নেতা বিষয়টি ফাঁস করে দিয়েছেন।
কংগ্রেস নেতা সালমান নিজামি তার টুইটারে জানিয়েছেন শাহরুখের দান সম্পর্কে। তিনি লিখেছে, পুলওয়ামা জঙ্গি হামলার ঘটনায় নিহত লোকজনের পরিবারের জন্য ১৫ কোটি রুপি দিয়েছেন শাহরুখ খান। তবে এ ব্যাপারে তিনি কাউকে জানাতে চাইছিলেন না। কিন্তু সাম্প্রতিক সময়ে শাহরুখের বিপক্ষে যে সব খবর দেখতে পাচ্ছি তাতে বিষয়টি জানাতে বাধ্য হয়েছি।’ তবে এ নিয়ে বলিউড বাদশার পক্ষ থেকে এখনো কোনো মন্তব্য পাওয়া যায়নি।
এদিকে শাহরুখ খানকে রাষ্ট্রীয় ভাবে অপদস্থ করার জন্যই একটি মহল এমন খবর প্রচার করে। এক ভিডিও বার্তায় শাহরুখ খান বলেছেন, ‘যারা নানা সময় নানা ধরনের বিষয় নিয়ে আমার বিরুদ্ধে প্রশ্ন তোলেন, আমি তাদের কথার জবাব দেওয়ার প্রয়োজন বোধ করছি না। আমি দেশকে ভালোবাসি, সেটা জাহির করার কোনো প্রয়োজন আছে বলে মনে করি না।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন