শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

হৃত্বিক রোশনের জন্য শর্ত ভুলবেন তামান্না ভাটিয়া!

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ মার্চ, ২০১৯, ১:৪১ পিএম

‘বাহুবালী’র নায়িকা তামান্না ভাটিয়া ইতোমধ্যেই রূপ গুণে রূপালী পর্দায় নিজের একটি পাকাপোক্ত স্থান তৈরি করেছেন বললে ভুল বলা হবে না। দর্শক নন্দিত এই অভিনেত্রীর অনেক অজানা কথায় হয়তো সবার জানা। তবে সম্প্রতি তিনি নিজেই জানিয়েছেন আরো একটি অজানা তথ্য। আপনি জানেন কি তামান্নার অজানা সেই তথ্যটি সম্পর্কে। যদি না জেনে থাকেন তাহলে জেনে নিন।
তামান্না ভাটিয়া কোনো চলচ্চিত্রে চুক্তি স্বাক্ষর করলে তার কন্ট্রাক্টে লেখা থাকে সহ অভিনেতাকে অনস্ক্রিন চুম্বন করবেন না তিনি। এই কন্ট্রাক্ট মেনেই নির্মাতারা তামান্নাকে নিয়ে কাজ করেন। তবে সম্প্রতি এই নায়িকা নিজেই জানিয়েছেন একটি বিস্ময়কর তথ্য। তিনি অনস্ক্রিন চুম্বন করবেন ঠিকই। তবে সেটা হতে হবে অবশ্যই তার পছন্দের তারকা। এ যেন এক্কেবারে পারফেক্ট ফ্যান গার্ল মোমেন্ট। আর তাই নিজের তৈরি করা নিয়ম বদলে ফেলতে মুহূর্ত সময় নষ্ট করলেন না তামান্না ভাটিয়া। জানিয়ে দিলেন চুম্বনে কোনও আপত্তি নেই। যদি কখনো সুযোগ হয় পছন্দের তারকার সঙ্গে কাজ করার। তাহলে সব শর্ত ভুলে যাবেন সুন্দরী।
এক বাক্যে কাজটি করতে সম্মতি দেবেন তিনি। এরমধ্যে তার একজন পছন্দের তারকাকেও খুঁজে পাওয়া গিয়েছে। তিনি নিজেই জানিয়েছেন পছন্দের সেই তারকা সম্পর্কে। শুধু চুম্বনই নয়, পছন্দের তারকার সঙ্গে অনস্ক্রিনে যে কোনো শট দিতেও রাজি তিনি। এখন অবশ্যই জানতে ইচ্ছা করছে তামান্না কোন তারকার এতো ফ্যান? যার জন্য সকল ধরনের শর্ত ভুলে যেতে চান এই সুন্দরী? এবার জানা যাক সেই তারকা সম্পর্কে। তিনি বলিউড সুপারস্টার। বি-টাউনে সুপার ম্যান নামেও পরিচিত তিনি। বলা হচ্ছে হৃত্বিক রোশনের কথা।
সম্প্রতি একটি সাক্ষাৎকারে তামান্না বলেন, ‘আমি অন স্ক্রিন কাউকে চুমু খাই না। কন্ট্রাক্টেও তাই লেখা আছে। তবে বন্ধুদের সঙ্গে প্রায়ই মজা করে বলি, যদি কখনো অনস্ক্রিন হৃত্বিককে চুম্বনের প্রস্তাব আসে, আমি এক্কেবারে না করব না।’
তামান্না আরো বলেছেন, ‘কিছুদিন আগে হৃত্বিকের সঙ্গে আমার দেখা হয়েছিল। তাকে দেখে নিজেকে আর সামলাতে পারিনি। স্কুল পড়ুয়ার মতোই আনন্দে গদ গদ হয়ে নিজে গিয়েই আলাপ করেছিলাম হৃত্বিকের সঙ্গে। তবে মজার বিষয় হচ্ছে হৃত্বিক তার অন্ধ ভক্তকে হতাশ করেননি। ছবি তোলার প্রস্তাব দিয়েছিলেন নিজেই। সে সুযোগও হাত ছাড়া করিনি। সঙ্গে সঙ্গে ক্যামেরার ফ্রেমে বন্দি হয়েছি দুজন। বিষয়টি বেশ মজারই ছিলো আমার জন্য।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন