শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

শীঘ্রই বিয়ে করবেন বলিউডের চার তারকা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ মার্চ, ২০১৯, ৩:২৩ পিএম

বি-টাউনে চলছে বিয়ের সিজন। সম্প্রতি বলিউডের একাধিক তারাকাই বেঁধেছেন ঘর। জীবন সঙ্গীকে নিয়ে বেশ ফুরফুরে মেজাজেই আছেন। সময়ে-অসময়ে পাপারাজ্জিদের ক্যামেরাও ধরা দিচ্ছেন এ সব নব দম্পতি। কাজের বাইরে সঙ্গীকে নিয়ে একান্তে সময় কাটাচ্ছেন দীপিকা, আনুশকা, প্রিয়াঙ্কারা। এই তালিকা আরো লম্বা হতে চলেছে খুব শীঘ্রই। এমন খবরে বিশ্ব গণমাধ্যমের বিনোদন পাতা সয়লাব। 

সম্প্রতি আম্বানি পুত্র আকাশ ও শ্লোকের প্রাক-বিবাহ অনুষ্ঠানে হাজির হতে বলিউডের একাধিক তারকা উড়ে গিয়েছেন সুইজারল্যান্ডে। আমির খান, শাহরুখ খান, করণ জোহর, রণবীর কাপুর, আলিয়া ভাট, অর্জুন কাপুর ও মালাইকা অরোরা এর মধ্যে অন্যতম। আকাশ আম্বানির এই বিয়ের অনুষ্ঠানকে ঘিরেই শোনা যাচ্ছে এসব খবর।
বিয়ের জন্য প্রস্তুত দুটি কাপলও আকাশের বিয়েতে হাজির হয়েছেন। তারাও নাকি খুব শীঘ্রই সাদনা তলায় যেতে চলেছেন। আকাশ আম্বানির বিয়ের অনুষ্ঠানে গিয়ে রণবীর কাপুর-আলিয়া ভাটের বিয়ের বিষয়টি জানালেন নির্মাতা করণ জোহর। তিনি বলেন, ‘এখন বিয়ের সিজন চলছে। সকলেই তাই অন্যের বিয়ে দেখে অনুপ্রাণিত। বলা যায় না, রণবীরও যেকোনো দিন হাতের বাইরে বেরিয়ে যেতে পারে।’
বলাই বাহুল্য করণের এই কথা থেকেই অনুমান করা যেতে পারে খুব শীঘ্রই হয়ত বিয়ের পিঁড়িতে বসছেন রণবীর-আলিয়া। বি-টাউনের সমস্ত সেলেবদের গোপন খবর করণের কাছে যে থাকে, সেকথা প্রায় সবাই জানেন। তাই করণের এই মজা করে বলা মন্তব্যই যে রণবীর-আলিয়ার সম্পর্কের পরবর্তী ধাপের ইঙ্গিত, সেকথাই বুঝে নিতে কারোরই অসুবিধা হয় না।
আলিয়া-রণবীরের সম্পর্কে অনেকটাই অনুঘটকের মতোই কাজ করেছেন করণ জোহর। বিষয়টি জানিয়েছেন আলিয়া নিজেই। আলিয়ার কথায়, রণবীরের প্রতি আলিয়ার গোপন ভালোলাগার কথা জানতে পেরে করণই প্রথম তাকে ভালোবাসার কথা রণবীরকে জানাতে বলেছিলেন। ‘রকস্টার’ মুক্তির পর রণবীরের সঙ্গে দেখা করিয়ে দিয়ে করণ নাকি আলিয়াকে বলেছিলেন, ‘বলে ফেলো তুমি ওকে কতটা ভালোবাসো।’ যদিও আলিয়ার কথায়, তিনি কিছুই বলতে না পেরে আবোল-তাবোল বকে গিয়েছিলেন।
অন্যদিকে অর্জুন কাপুর ও মালাইকা অরোরার বিয়ের খবর প্রকাশ পাচ্ছে বেশ কিছুদিন ধরেই। বহুদিন খবরের শিরোনামে রয়েছেন মালাইকা অরোরা ও অর্জুন কাপুরের প্রেম। আজকাল প্রায় সবসময়ই তাদের একসঙ্গেই ঘোরাফেরা করতে দেখা যাচ্ছে। শোনা যাচ্ছে অর্জুন-মালাইকা নিজেরাও বিয়েটা সেরেই ফেলতে চলেছেন। সূত্র বলছে, আগামী মাসে অর্থাৎ এপ্রিলেই বিয়েটা সেরে ফেলবেন অর্জুন-মালাইকা। কোনও একটি গীর্জায় গিয়ে খ্রিস্ট রীতিতেই নাকি বিয়ে সারতে চলেছেন তারা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন