শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

যৌন হেনস্থা নিয়ে চলচ্চিত্র নির্মাণে তনুশ্রী দত্ত

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩ মার্চ, ২০১৯, ৩:০৯ পিএম

বি-টাউনে চলছে #মিটুর তাণ্ডব। পরিচালক, অভিনেতা, প্রযোজক থেকে শুরু করে এই তাণ্ডবে ফেঁসে গেছেন একাধিক ব্যক্তি। শুধু বলিউডেই নয়, এই ঝড়ে কাতর বিশ্বের অনেক নামী দামি ব্যক্তিও। মাস কয়েক আগে বলিউডে #মিটু মুভমেন্ট শুরু হয়েছিল অভিনেত্রী তনুশ্রী দত্তর হাত ধরে। ব্যক্তিগত যৌন হেনস্থার ঘটনা প্রথম প্রকাশ্যে বলেন তিনি। অভিযোগের আঙুল তোলেন অভিনেতা নানা পটেকরের দিকে। এর পরই বলিউড সেলেবরা একের পর এক নিজেদের অভিজ্ঞতার কথা প্রকাশ্যে নিয়ে আসতে থাকেন।
অভিযোগের আঙুল ওঠে বহু পরিচালক, অভিনেতা, প্রযোজকদের দিকে। এ বার সেই সব অভিজ্ঞতাকেই ফ্রেমবন্দি করতে চলেছেন তনুশ্রী। এই ভাবনা থেকে অনুপ্রাণিত হয়ে তিনি একটি শর্ট ফিল্ম তৈরি করবেন বলে জানা যায়।
ফিল্মটি প্রসঙ্গে তনুশ্রী সাংবাদিকদের বলেন, ‘শোবিজ অথবা অন্য যে কোনও ক্ষেত্রে নতুন যারা কাজ করতে আসছেন, তাদের কত রকম ভাবে হেনস্থা করা হয় সে সব থাকবে ফিল্মটিতে। নতুনরা কোনও পরামর্শদাতাও পায় না এ সব সময়।’
একটি অনলাইন প্ল্যাটফর্ম এই শর্ট ফিল্মটির প্রযোজনা করেছে। সেখানেই আগামী ৮ মার্চ আন্তর্জাতিক নারী দিবসে মুক্তি পাবে ফিল্মটি। তনুশ্রী নিজেও অভিনয় করেছেন এই ফিল্মে। এর সংলাপ নায়িকা নিজেই লিখেছেন নিজের বাস্তব অভিজ্ঞতার ভিত্তিতে। প্রায় ন’বছর পর এই ফিল্মের মাধ্যমেই ফের ক্যামেরার সামনে আসছেন তনুশ্রী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন