সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

ফের চলচ্চিত্রের গানে কণ্ঠ দেবেন সালমান খান

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০১৯, ৫:৩৫ পিএম

ফের গান গাইবেন বলিউড ভাইজান সালমান খান। তবে, রিল লাইফে নয়, রিয়েল লাইফে! নিজস্ব প্রযোজনা সংস্থার একটি চলচ্চিত্রের গানে কণ্ঠ দেবেন সুপারস্টার। সে খবরেই মশগুল ভাইজান-ভক্তরা। তবে এবারই প্রথম নয়, এর আগেও সালমান গান গেয়েছেন। ‘হিরো’ চলচ্চিত্রের ‘ম্যায় হুঁ হিরো’ গানটি গেয়েছিলেন তিনি। প্রসঙ্গত, সেটিও সালমানের নিজের প্রযোজিত চলচ্চিত্র ছিলো। যাতে ডেবিউ স্টার হিসেবে দেখা গিয়েছিল সুনীল শেট্টি কন্যা আতিয়া শেট্টি এবং আদিত্য-পুত্র সুরজ পাঞ্চোলিকে।

এবার ফের নিজের প্রযোজিত একটি চলচ্চিত্রের গান গাইতে চলেছেন ক্যাটরিনার সাবেক এই প্রেমিক। তবে গানটি অন্য আরেক শিল্পীর কন্ঠ দেওয়ার কথা ছিলো। কিন্তু সেটা আর হচ্ছে না। সুপারস্টার নিজেই নিয়েছেন এই সিদ্ধান্ত। ‘নোটবুক’ চলচ্চিত্রের ‘ম্যায় তারে’ গানটিতে কন্ঠ দেওয়ার কথা ছিলো পাকিস্তানি গায়ক আতিফ আসলামের। সম্প্রতি ঘটে যাওয়া পুলওয়ামা কান্ডর প্রতিবাদে যখন গোটা ভারত ফুঁসছিল, ঠিক তখনই ভারতীয় চলচ্চিত্র জগতের এক-একটা প্রজেক্ট থেকে বাতিল করা হয়েছে পাকিস্তানি শিল্পীদের।

সেই তালিকায় রয়েছেন রাহাত ফতে আলি খান এবং আতিফ আসলামও। যার জের পড়েছিল সালমান খানের ‘নোটবুক’র ওপর। আতিফ আসলামকে নিজের প্রজেক্ট থেকে বাদ দিয়েছেন ভাইজান। তবে গানটি কে গাইবেন সেটা তখন পরিষ্কার জানানো হয়নি। সম্প্রতি জানানো হয় আতিফের পরিবর্তে সুপারস্টার নিজেই গানটিতে কন্ঠ দেবেন। এমনটাই জানিয়েছেন ‘নাটবুক’ প্রযোজনা সংস্থার কর্তারা। বিষয়টি নিয়ে ভাইজানের কাছে প্রস্তাব রাখা হলে এক বাক্যে রাজি হয়েছেন। অমত করেননি একবারও।

'নোটবুক' দিয়েই বলিউডে পা রাখতে চলেছেন স্টারকিড প্রনূতন বহেল, যিনি কিনা সলমনের ঘনিষ্ঠ বন্ধু মনীশ বহেলের কন্যা। প্রনূতনের বিপরীতে থাকছেন আরেক ডেবিউ স্টার জাহির ইকবাল। জাহিরের বাবা ভাইজানের ছোটবেলার বন্ধু। আর সেই সূত্রেই জাহিরকে বলিউডে লঞ্চ করছেন সালমান। চলচ্চিত্রটি পরিচালনা করেছেন নীতীন কক্কর। সম্প্রতি মুক্তি পেয়েছে চলচ্চিত্রটির ট্রেলার। তবে, পুরো চলচ্চিত্রের জন্য অপেক্ষা করতে হবে আরও দিন চব্বিশেক। কারণ, চলতি মাসের ২৯ তারিখে মুক্তির সম্ভবনা রয়েছে 'নোটবুক'।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন