সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

অন্ধ ছাত্রদের পাশে সালমান খান

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৯ মার্চ, ২০১৯, ১:১৭ পিএম

বলিউড সুপারস্টার সালমান খান। সম্প্রতি তিনি সম্পন্ন করেছেন ‘ভারত’-এর শুটিং। এতে সালমানের বিপরীতে অভিনয় করেছেন তার সাবেক প্রেমিকা ক্যাটরিনা কাইফ। এই চলচ্চিত্রের মাধ্যমে চতুর্থ চলচ্চিত্র হিসেবে এক সঙ্গে অভিনয় করছেন সালমান সও ক্যাটরিনা। সাল্লু-ক্যাট ছাড়া চলচ্চিত্রটিতে আরো অভিনয় করেছেনর জ্যাকি শ্রফ, দিশা পাটানি, নোরা ফাতেহি এবং সুনীল গ্রোভার। এগুলো ইতোমধ্যেই সবার জানা। রূপালী জগতের বাইরেও সাল্লু সাধারণ মানুষের কাছেও সমান ভাবেই জনপ্রিয়। এর অনেক কারণও রয়েছে। তিনি বিভিন্ন ধরনের সমাজসেবা মূলক কাজে নিজেকে বরাবরই ব্যস্ত রাখেছেন। দুস্থ ও অসহায়দের পাশে দাঁড়ানোর জন্য তার রয়েছে বিশেষ খ্যাতি। তার সংস্থা ‘বিয়িং হিউম্যান’-এর মাধ্যমে বিভিন্ন ধরনের সমাজসেবা মূলক কাজকর্ম করে থাকেন। পথ শিশুদের লেখাপড়ার থেকে শুরু করে দরিদ্রদের চিকিৎসার ব্যবস্থা করে থাকে সালমানের এই সংস্থা। সেই সুবাদে বিভিন্ন অনাথ আশ্রম এবং চিকিৎসা কেন্দ্রে প্রায়ই দেখা যায় এই সুপারস্টারকে।

সম্প্রতি এমনই একটি ঘটনা ঘটেয়ে। ‘ভারত’ চলচ্চিত্রের শুটিং শেষে দৃষ্টিহীনদের একটি স্কুলে বেশ কিছুক্ষণ সময় কাটিয়েছেন সল্লু। গল্প করলেন স্কুলের আবাসিকদের সঙ্গেও। তাকে পেয়ে দৃষ্টিহীনদের ওই স্কুলের আবাসিকরাও ভীষন খুশি। এমন একটি ভিডিও ইতোমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এতে সালমান খানের প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা। ভিডিওতে দেখা যাচ্ছে সালমানকে ঘিরে বসে আছে লাইন স্কুলের ছাত্ররা। আর তাদের সবার সাথে হাত মেলাচ্ছেন সালমান।

খবর রয়েছে সুপারস্টার নাকি এই দৃষ্টিহীনদের স্কুলটির জন্য বেশ কয়েক কোটি টাকা অর্থ সাহায্যও করেছেন।
উল্লেখ্য, গেল সপ্তাহেই ‘ভারত’ চলচ্চিত্রের শুটিং শেষ করেছেন সালমান খান। এ বছর ঈদেই চলচ্চিত্রটি মুক্তি পাবে বলে জানিয়েছেন প্রযোজনা সংস্থা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন