সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

দুই মায়ের সঙ্গে সালমান খান

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৯ মার্চ, ২০১৯, ৩:৪২ পিএম

নারী দিবসের সন্ধ্যেটা স্পেশাল করে দিলেন বলিউড সুপারস্টার সালমান খান। তিনি একটি স্থিরচিত্র পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। যেখানে তার সঙ্গে দেখা যাচ্ছে মা সলমা খান ও হেলেন খানকে। ক্যাপশনে ‘ভাইজান’ সাল্লু লিখেছেন, ‘হ্যাপি উইমেনস ডে’। পোস্টটি ইতিমধ্যেই ২ লক্ষাধিক লাইক পেয়েছে।
সালমান খানের বাবা সেলিম খান ১৯৬৪ সালে সুশীলা চরক (সালমা) বিয়ে করেন। তাদের সংসারে জন্ম হয় চার সন্তানের। আরবাজ খান, সালমান খান, সোহেল খান ও আলভিরা খান। পরে ১৯৮১ সালে সেলিম খান বিয়ে করেন দর্শক নন্দিত অভিনেত্রী ও নৃত্যশিল্পী হেলেনকে। সেলিম-হেলেন দম্পতির দত্তক কন্যা অর্পিতা।
সালমান, আরবাজ ও সোহেল খান তিন জনেই অভিনয়ের সঙ্গে যুক্ত। সালমানদের একমাত্র বোন আলভিরার বিয়ে হয়েছে চিত্রনির্মাতা অতুল অগ্নিহোত্রীর সঙ্গে। অন্যদিকে তাদের আরেক (দত্তক) বোন অর্পিতা খান বিয়ে করেছেন অভিনেতা আয়ূষ শর্মাকে।
উল্লেখ্য, সালমান খান সম্প্রতি ‘ভারত’ চলচ্চিত্রের শুটিং শেষ করেন। এতে সাল্লুর বিপরীতে আছেন তার সাবেক প্রেমিকা ক্যাটরিনা কাইফ। এছাড়া আছেন সুনীল গ্রোভার ও নোরা ফতেহি। এ বছর ঈদেই আব্বাস জাফর পরিচালিত ‘ভারত’ মুক্তির সিদ্ধান্ত জানিয়েছে চলচ্চিত্রটির প্রযোজনা সংস্থা।
এদিকে শোনা যাচ্ছে তাড়াতাড়িই সালমান ‘দাবাং থ্রি’র শুটিং শুরু করবেন। চলচ্চিত্রটি প্রযোজনা করবেন তার ভাই আরবাজ খান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন