রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

শুটিং সেটে আহত অভিনেতা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০১৯, ৪:৫২ পিএম

একটি চলচ্চিত্রের শুটিংয়ে বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান অবস্থান করছেন লন্ডনে। এদিকে খবর রয়েছে সম্প্রতি তিনি দেশে ফিরেছেন। তিনি নাকি বাধ্য হয়েছেন দেশে ফিরতে। শুটিং শেষ না করে দেশে এলেও তার বিরুদ্ধে কোনো অভিযোগ নেই লন্ডনে নির্মাণাধীন চলচ্চিত্রটির নির্মাতার। কারণ এই নায়কের অন্য আরেকটি চলচ্চিত্রের টিজার লঞ্চিং হয়েছে মুম্বাইয়ে। এই অনুষ্ঠানে হাজির হতে অল্প সময়ের জন্য শুটিং রেখে উড়ে আসতে হয়েছে তাকে।
খবর রয়েছে টিজার লঞ্চিংয়ের ওই অনুষ্ঠান শেষ করেই তিনি ফিরেছেন লন্ডনে। আর এখানেই পাপারাজ্জিরা আবিষ্কার করেছেন একটি বিষয়। তাদের ক্যামেরায় ধরা পড়েছে এই অভিনেতার অসুস্থতা। ধারণা করা হচ্ছে বরুন লন্ডনের শুটিংয়ে আহত হয়েছে। কারণ তার বাঁ হাতে একটি বিশেষ ধরনের ব্যান্ডেজ পরে আছেন। সাধারণত লিগামেন্ট অথবা মাসলে লাগলেই এই ধরনের ব্যান্ডেজ পরা হয়।
ভারতের বেশ কয়েকটি সংবাদপত্রে খবর প্রকাশ হয়েছে, খুব বেশি চোট লাগেনি বরুণের। ব্যান্ডেজ লাগিয়ে দেওয়া হয়েছে যাতে পরে আবার ওই এক জায়গাতেই ব্যথা না লাগে।
হাতে চোট লাগুক অথবা শরীর ক্লান্ত হোক, কাজে অবশ্য কোনো ফাঁকি নেই বরুণের। লন্ডনে পৌঁছে ফের শুরু করে দিয়েছেন চলচ্চিত্রটির শুটিং।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন