ঢাকা, শনিবার ২৫ মে ২০১৯, ১১ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৯ রমজান ১৪৪০ হিজরী।

সারা বাংলার খবর

টুঙ্গিপাড়ায় দু’প্রার্থীর পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ থেকে : | প্রকাশের সময় : ২৪ মার্চ, ২০১৯, ১২:০৮ এএম

গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উপজেলা নির্বাচনে দু’চেয়ারম্যান প্রার্থী পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন করেছেন।
গতকাল শনিবার দুপুরে পাটগাতী বাস স্ট্যান্ডের নির্বাচনী অফিসে আনারস প্রতিকের চেয়ারম্যান প্রার্থী সোলায়মান বিশ্বাস সংবাদ সম্মেলনে অভিযোগ করে বলেন, প্রতিদ্ব›দ্বী চেয়ারম্যান প্রার্থী মো. বাবুল শেখের লোকজন আমার ভোটার, সমর্থক, কর্মীদের ওপর হামলা, হুমকি ও ভয়ভীতি প্রদর্শন করছে। বহিরাগতরা মোটর সাইকেলে এসে সির্বাচনী এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করেছে। হিন্দু ভোটারদের বাবুলের লোকজন ভয়ভীতি দিচ্ছে। আনরসের গণজোয়ার দেখে তারা পরাজিত হওয়ার ভয়ে এখন নির্বাচন বানচাল করতে সন্ত্রাসের পথ বেছে নিয়িছে। আমি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ ভোট গ্রহনের জন্য পুলিশ ও প্রশাসনের কাছে দাবি জানাচ্ছি। এ সময় ডুমরিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শুখময় বাইনসহ আওয়ামীলী লীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এদিকে, টুঙ্গিপাড়ায় নির্বাচনকে প্রভাবিত করার অভিযোগ করেছেন দোয়াত কলম প্রতিকের অপর চেয়ারম্যান প্রার্থী মো. বাবুল শেখ।
তিনি শুক্রবার বিকেলে টুঙ্গিপাড়ার পাটগাতীতে তার নির্বাচনী অফিসে আয়োজিত সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন।
তিনি বলেন, প্রতিদ্ব›দ্বী আনারস প্রতিকের চেয়ারম্যান প্রার্থী সোলায়মান বিশ্বাসের আপন ভাই বনানী থানার ওসি বিএম ফরমান আলী, চাচাত ভাই বিএম এনামুল হোসেন কালু প্রধানমন্ত্রীর সহকারী পরিচয় দিয়ে আমার কর্মী, সমর্থক ও ভোটারদের ভয়ভীতি এবং হুমকি দিচ্ছেন। পাশাপাশি সেলায়মান বিশ্বাসের ভগ্নিপতি সরকারী কর্মচারী এনায়েত হোসেন টেবিলে সিল দিতে বলছে ও ভোট কেটে নেবে বলে হুকার দিচ্ছেন। এ নিয়ে আমার কর্মী সমর্থক ও ভোটারদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে। তারা আমার হিন্দু ভোটারদেরও হুমকি ধামকি দিচ্ছে।
এ অবস্থায় আমি প্রধানমন্ত্রীর কাছে অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ন ভোট গ্রহনের দাবি জানাচ্ছি।
সংবাদ সম্মেলনে টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি শুকুর আহম্মেদ, যুগ্ম সাধারণ সম্পাদক শেখ সাইফুল ইসলাম ও উপজেলা কৃষকলীগের প্রচার সম্পাদক দেবাশীষ মন্ডল বক্তব্য রাখেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন