বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ছাত্রলীগ নেতার উপর হামলার প্রতিবাদে শাবিতে মানববন্ধন

শাবি সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ মার্চ, ২০১৯, ৮:৩৪ পিএম

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের ২০১৫-১৬ সেশনের শিক্ষার্থী ও একই বিভাগের ছাত্রলীগের যুগ্ম সম্পাদক রাজীব সরকারের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন করেছে বাংলা বিভাগের শিক্ষার্থীরা।

রবিবার দুপুর একটায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগার ভবনের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন পরবর্তী সমাবেশ থেকে রাজীব সরকারের উপর হামলায় জড়িতদের বিশ্ববিদ্যালয় থেকে আজীবন বহিষ্কারের দাবি জানানো হয়।

এসময় উপস্থিত ছিলেন বাংলা সমিতি’র সাধারণ সম্পাদক রাকিবুল হাসান মিলন, বাংলা বিভাগের শিক্ষার্থী রণদা প্রসাদ তালুকদার, রুবাইয়াত, আসহাব চৌধুরী প্রমুখ।

এদিকে আহত শিক্ষার্থী রাজীব বিশ্ববিদ্যালয়ের প্রক্টর বরাবর একটি অভিযোগ পত্র দিয়েছেন বলে জানা গেছে। অভিযোগ পত্র বলা হয় যে, ইংরেজী বিভাগের শিক্ষার্থী মুজাহিদুল ইসলাম রিশাদ, আইপিই বিভাগের মাহবুব শোভন, বাংলা বিভাগের কাওসার আহমেদ সোহাগ, লোক প্রশাসন বিভাগের সুমন মিয়া, সুজন বৈষ্ণব, আব্দুল বারী সজীব, কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের ইফতেখার আহমেদ রানা, সমুদ্রবিজ্ঞান বিভাগের আমিনুল ইসলাম রাজিবকে হত্যার উদ্দেশ্যে মাথায় ও পিঠে আঘাত করে। পরে গুরুতর আহত অবস্থায় রাজীবকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। তার মাথায় ২৬ টি ও পিঠে ৪০ টির মতো সেলাই করা হয়।

উল্লেখ্য, গত শনিবার শাবি ছাত্রলীগের সিনিয়র নেতা মুশফিকুর রহমান ভূইয়ার অনুসারি রাজিব সরকারের মাথায় ও পিঠে কুপিয়ে আহত করে সাংস্কৃতিক সম্পাদক শাখাওয়াত হোসেনের অনুসারিরা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন