শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

আবারো এক সঙ্গে রণবীর কাপুর ও দীপিকা পাড়ুকোন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ মার্চ, ২০১৯, ৭:৪৩ পিএম

রণবীর-দীপিকা জুটি যে সুপারহিট এবং তাদের অনস্ক্রিন রোম্যান্স যে দর্শকদের মুগ্ধ করেছে তার প্রমাণ ‘বচনা অ্যায় হাসিনো’ ও ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’র বক্স অফিস আয়। তবে, ‘তামাশা’ চলচ্চিত্রটি মুখ থুবড়ে পড়লেও তাতে এই জুটি নিয়ে কিন্তু কেউ কোনো কথা বলেননি। শেষবার এই জুটিকে দেখা গিয়েছিল ইমতিয়াজ আলির ‘তামাশা’য়। এগুলো সবারই কম বেশি জানা।
সম্প্রতি ভক্ত-দর্শকদের জন্য নতুন এক খবর নিয়ে হাজির হয়েছেন রণবীর কাপুর ও দীপিকা পাড়ুকোন। যদিও গেল বছরই জানা গিয়েছিল একটা বিজ্ঞাপনের পাশাপাশি নতুন একটি চলচ্চিত্রেরও ফের জুটি বাঁধতে চলেছেন এই প্রাক্তন প্রেমিক-প্রেমিকা। কিন্তু বাস্তবতা বলছে ভিন্ন কথা। আজও সেই বিজ্ঞাপন বা চলচ্চিত্রের শুটিং হয়নি।
শোনা গিয়েছিল রণবীরের বিপরীতে লাভ রঞ্জনের একটি চলচ্চিত্রটিতে খুব শীঘ্রই দীপিকা অভিনয় করবেন। তবে, সে খবর প্রকাশ্যে আসতেই সাফ অস্বীকার করেছিলেন রণবীর সিংয়ের স্ত্রী। কিন্তু এবার শোনা যাচ্ছে, দীপিকা তখন মি্থ্যা কথাই বলেছিলেন। কারণ সত্যি সত্যিই লাভ রঞ্জনের ওই চলচ্চিত্রে দীপিকাই করবেন অভিনয়। জানা গিয়েছে নাম ঠিক না হওয়া ওই চলচ্চিত্রে রণবীর কাপুর ও দীপিকা পাড়ুকোন ছাড়া আরো অভিনয় করবেন অজয় দেবগণ।
দীপিকা পাড়ুকোন এখন ব্যস্ত নিজের প্রযোজনায় প্রথম চলচ্চিত্র ‘ছপক’ নিয়ে। যার শুটিং আপাতত চলছে দিল্লিতে। সম্প্রতি, ‘ছপক’-এ দীপিকার লুক প্রকাশ পেয়েছে। স্থিরচিত্রটিতে দেখা গিয়েছে আয়নার পাশে দাঁড়িয়ে রয়েছেন দীপিকা। অ্যাসিড আক্রমণের জেরে তার গোটা মুখমণ্ডলের ত্বক কুঁচকে গিয়েছে। লক্ষ্মী আগরওয়ালের সঙ্গে দীপিকার অদ্ভূত রকমের সাদৃশ্য খুঁজে পেয়েছেন দর্শকরা। মুম্বাই চলচ্চিত্র বোদ্ধারা বলছেন এই চরিত্রে বেশ ভালোই মানিয়েছে দীপাকে।অন্যদিকে রণবীর কাপুর ব্যস্ত আছেন ‘ব্রহ্মাস্ত্র’ এবং ‘সামসেরা’র কজে।
উল্লেখ্য, লাব রঞ্জনের এ চলচ্চিত্রটি প্রযোজনা করবেন ভূষণ কুমারের টি-সিরিজ। সহ-প্রযোজকের ভূমিকায় আছেন লাভ রঞ্জনের নিজস্ব প্রযোজনা সংস্থা লাভ ফিল্মস। অ্যাকশন-থ্রিলার ঘরনার এ চলচ্চিত্রে অজয় দেবগণকে দেখা যাবে রণবীর কাপুরের বাবার ভূমিকায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন