রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

আমিশা প্যাটেলের বিরুদ্ধে জালিয়াতির মামলা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ মার্চ, ২০১৯, ৮:৩৯ পিএম

দীর্ঘদিন কোনো চলচ্চিত্রে সফলতা আনতে পারেননি এই অভিনেত্রী। যদিও ক্যারিয়ারের শুরুতেই তিনি মেরেছিলেন ছক্কা। তবে বর্তমান বাস্তবতা বলছে ছক্কাতো দুরে থাক, ক্যারিয়ারে সিঙ্গেল কোনো রানও যোগ করতে পারছেন না এই আবেদময়ী। ছক্কা মেরে ক্যারিয়ার শুরু করলেও এখন আর গ্যালারীর দর্শক তাকে পছন্দ করছেন না। যে কারণেই নিজেকে গুটিয়ে নিতে বাধ্য হচ্ছেন তিনি। বলা হচ্ছে রাকেশ রোশানের ‘কহো না পেয়্যার হ্যায়’র নায়িকা আমিশা প্যাটেলের কথা। ২০০০ সালে এই নির্মাতার হাত ধরে বলিউডে অভিষেক হয়েছিল আমিশার। প্রথম চলচ্চিত্রেই তিনি চলে এসেছিলেন লাইমলাইটে। কিন্তু দুঃখের বিষয় ধীরে ধীরে লাইমলাইটের ভাটা পড়েছে তার। ঝুলিতে একের পর এক ফ্লপ চলচ্চিত্র। ভালো প্রজেক্টের অফারও নেই তেমন। এ অবস্থায় মুম্বাই চলচ্চিত্র থেকে একপ্রকার বিদায় নিতে বাধ্যই হয়েছিলেন আমিশা প্যাটেল। অবশ্য বিরতি ভেঙ্গে গেল বছর নায়িকাকে দেখা গিয়েছিল একটি চলচ্চিত্রে। ‘ভাইয়াজি সুপারহিট’ নামের এ চলচ্চিত্রটিও বক্স অফিসে তেমন কোনো সফলতা আনতে পারেনি।

এদিকে আবারো এই নায়িকা টাইমলাইনে এলেন। কিন্তু এবার সুপারহিট চলচ্চিত্রের জন্য নয়, বিতর্কের জেরে। আমিশার বিরুদ্ধে কোটি টাকা জালিয়াতির মামলা দায়ের করা হয়েছে। শুধু আমিশাই নয়, সঙ্গে নাম রয়েছে তার পার্টনার কুণাল গ্রোভারেরও।

আমিশার নামে প্রযোজক অজয় কুমার সিং অভিযোগ দায়ের করেছেন। আমিশা প্যাটেল ও কুণাল গ্রোভার তার কাছ থেকে আড়াই কোটি টাকা ধার নিয়েছিলেন। আমিশার প্রযোজনা সংস্থার ব্যানারে ‘দেসি ম্যাজিক’ নামে একটি চলচ্চিত্র বানানোর জন্য। চলচ্চিত্রটির কাস্টিং ছিল, আমিষা নিজে। এছাড়া ছিলেন এষা গুপ্তা, জায়েদ খান, সহিল শ্রফ। ২০১৩ সালে চলচ্চিত্রটির শুটিং শুরু হয় কিন্তু এরপর আজ পর্যন্ত আর কোনো খবর নেই।

এদিকে অজয় কুমার একটি সাক্ষাৎকারে জানান, ‘আমিশা ও কুণাল একটি ইভেন্টে অংশ নিতে রাঁচি এসেছিলেন তখন আমি ওদের আড়াই কোটি টাকা দিয়েছিলাম। ওরা বলেছিলেন, ২০১৮ সালের জুন মাসের মধ্যে চলচ্চিত্রটি মুক্তি পাবে। তারা আমাকে বলেছিল এই খাতে টাকা বিনিয়োগ করলে আমার লাভই হবে। কিন্তু চলচ্চিত্রটি এখনো মুক্তি পায়নি। এ অবস্থায় আমি যখন ওদের টাকার বিষয়ে প্রশ্ন করি, ওরা বলেন ২-৩ মসের মধ্যেই সুদসহ টাকা ফেরত দেবে। ৩ কোটি টাকার একটি চেকও দেন, কিন্তু সেটা বাউন্স করে। বিষয়টি ওদের পুনোরাই জানালে তারা আমার টাকা দেবে না বলে পরিষ্কার জানিয়ে দেয়। এখানেই শেষ নয়, আমিশার সঙ্গে কিছু প্রতাপশালী ব্যক্তির স্থিরচিত্র দেখিয়ে আমায় হুমকি পর্যন্ত দেয়।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন