রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

অমিতাভকে চড় মারার স্মৃতিচারণ করলেন নায়িকা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০১৯, ৫:৫৪ পিএম

বলিউড শাহেনশাহ তিনি। তিনি মেগাস্টার। তিনি বিগ বি অমিতাভ বচ্চন। যেখানে মেগাস্টার এই অভিনেতার চোখে চোখ রেখে কথা বলাটাই অসম্মানের মনে হয় তার সহশিল্পীদের। সেখানে তার গালে কোসে চড় মেরেছেন এক অভিনেত্রী! আর সেটা আবার প্রকাশ্যে শিকারও করলেন তিনি। কি ভাবছেন? এমনটা হতেই পারে না, তাই তো। কিন্তু না। আপনার ভাবনা ভুল। এমনই একটি ঘটনা ঘটেছে। তবে ঘটনাটি ঘটেছিল বহু বছর আগেই।
১৯৭১ সালে সুনীল দত্ত পরিচালিত ‘রেশমা অউর শেরা’ মুক্তি পেয়েছিল। আর ওই চলচ্চিত্রে অমিতাভের বিপরীতে অভিনয় করেছিলেন ওয়াহিদা রহমান। চলচ্চিত্রটির চিত্রনাট্যের দাবি মেনে মেগাস্টারকে চড় মারতে বাধ্য হয়েছিলেন এই অভিনেত্রী। সম্প্রতি একটি টেলিভিশন অনুষ্ঠানে এসে এমনটাই জানিয়েছেন তিনি। ওয়াহিদা রহমান বলেন, ‘চড় মেরেছিলাম এটা ঠিক। তবে তা নেহাতই চরিত্রের প্রয়োজনেই।’
সম্প্রতি কপিল শর্মার শো-তে সেই কথাই শেয়ার করেছেন বর্ষীয়ান এ অভিনেত্রী। সদ্য প্রকাশিত হয়েছে ওই শোয়ের প্রোমো। যেখানে কপিলের প্রশ্নের উত্তরে ওয়াহিদা বলছেন, ‘চড় খাওয়ার পর অমিতাভ বলেছিলেন, চড়টা বেশ ভালোই ছিল।’ ওয়াহিদার সঙ্গে আশা পারেখ এবং হেলেনকেও কপিলের শো-এ আড্ডা মারতে দেখবেন দর্শক।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন