শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

মোস্ট স্টাইলিশ কাপল অ্যাওয়ার্ড পেলেন শাহরুখ-গৌরী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০১৯, ৭:৪৬ পিএম | আপডেট : ৭:৪৯ পিএম, ৩১ মার্চ, ২০১৯

বলিউড সুপারস্টার শাহরুখ খান। তিনি বলিউড বাদশা অথবা কিং খান নামেও পরিচিত সারাবিশ্ব। শাহরুখ-গৌরী খান বলিউডের অন্যতম আদুরে যুগল। সম্প্রতি এ যুগল পেয়েছেন হিন্দুস্তান টাইমস মোস্ট স্টাইলিশ কাপল অ্যাওয়ার্ড। গেল শুক্রবার (২৯ মার্চ) রাতে মুম্বাইয়ের সেন্ট রেগিস হোটেলে অভিজাত আয়োজনে ওই পুরস্কার তুলে দেওয়া হয়। মঞ্চে এ যুগল ওঠেন রাজকীয় ভঙ্গিতে। তাদের স্টাইল সবার নজর কেড়ে নেয়। একে অপরের দিকে তাকিয়ে মিডিয়াকর্মীদের সামনে পোজ দেন।
৫৩ বছর বয়সী ‘রোমান্সের রাজা’ শাহরুখ খান পরেছিলেন কালো কোট-স্যুট, আর তার সুন্দরী স্ত্রী গৌরী খান পরেছিলেন কালো রঙের কাঁধখোলা জাম্পস্যুট। ঢেউলাগা চুল আর শিশিরভেজা মেকআপে ৪৮ বছরের ইন্টেরিয়র ডিজাইনারকে অপরূপা লাগছিল।
অনুষ্ঠানের সঞ্চালক ছিলেন ভিকি কুশল ও রাধিকা আপ্তে। ওই সময় বহু আগে দার্জিলিংয়ে তোলা শাহরুখ-গৌরীর একটি ছবি দেখান সঞ্চালকদ্বয়। এরপর শাহরুখ বলেন, ‘এ ছবি যখন তোলা, সে সময় আমি খুব গরিব ছিলাম। আর গৌরী ছিল মধ্যবিত্ত পরিবারের। আমি ওকে প্রতিশ্রুতি দিয়েছিলাম প্যারিসে নিয়ে যাব, কিন্তু নিয়ে গিয়েছিলাম দার্জিলিংয়ে। ভেবেছিলাম, এই জায়গাটিকেই সে প্যারিস মনে করবে। এটা দার্জিলিংয়ে আমাদের মধুচন্দ্রিমার ছবি।’
সেরা স্টাইলিশ যুগলের পুরস্কার জেতার জন্য সকল কৃতিত্ব স্ত্রীকে দেন বলিউড বাদশাহ শাহরুখ খান। তিনি বলেন, ‘স্টাইল সম্পর্কে আমি যা জানি, তার সবই গৌরীর কাছ থেকে শেখা। আমি মৌলিক ও একঘেঁয়ে, তাতে সৌন্দর্য আনে সে।’
ওই অনুষ্ঠানে গৌরী খান বলেন, ‘যখনই আমরা কোথাও বের হতে চলি, আমার রেডি হতে লাগে কুড়ি মিনিট আর ওর লাগে দুই-তিন ঘণ্টা। আজ আমার অনেকক্ষণ লেগেছে, সময় নিয়েছি তিন ঘণ্টা; আর ওর লেগেছে ছয় ঘণ্টা।’
২৭ বছরের বেশি হলো কলেজের সুইটহার্ট গৌরীকে বিয়ে করেছেন শাহরুখ খান। মনে হচ্ছে, দিন দিন তাদের ভালোবাসার বন্ধন আরো দৃঢ় হচ্ছে।
শাহরুখ-গৌরীর তিন ছেলেমেয়ে। বড় ছেলে আরিয়ান, মেয়ে সুহানা ও ছোট ছেলে আব্রাম। আরিয়ান ও সুহানা দেশের বাইরে পড়াশোনা করছেন। আব্রাম মুম্বাইয়ে মা-বাবার কাছে থাকে।
সর্বশেষ আনন্দ এল রাই পরিচালিত ‘জিরো’ চলচ্চিত্রে দেখা মিলেছে খান সাহেবের। এতে তার বিপরীতে অভিনয় করেছেন আনুশকা শর্মা ও ক্যাটরিনা কাইফ। কিন্তু দুর্ভাগ্যজনকভাবে এই চলচ্চিত্র বক্স অফিসে তেমন সাড়া ফেলতে পারেনি।
ভিডিও লিঙ্ক 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন