শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

হতাশায় ভুগছেন কি শাহরুখ?

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০১৯, ৮:৫১ পিএম

‘জিরো’র ভরাডুবির পর দিশেহারা বলিউড বাদশা শাহরুখ খান। আগামী প্রজেক্ট কী? অন্ধকারে বাদশা। ‘জিরো’র ফ্লপ মেনে নিতে পারেননি কিং খান। রীতিমতো হতাশায় ভুগছেন তিনি। তাইতো পরবর্তী চলচ্চিত্র নিয়ে এখনো পর্যন্ত কোনো ঘোষণা নেই শাহরুখের। এই জন্যই কি বাদশা রাকেশ শর্মার বায়োপিক থেকে আগেই নিজেকে সরিয়ে নিয়েছিলে?
ইতোমধ্যেই একটা বিষয় স্পষ্ট। ইদানিং বিখ্যাত সব পরিচালকদের সঙ্গে কাজ করেও বাদশার চলচ্চিত্র চালাতে পারছেন না। রোমান্সের জাদুকর ইমতিয়াজ আলীর সঙ্গে তার প্রথম চলচ্চিত্র ‘জব হ্যারি মেট সেজল’ খারাপ চলচ্চিত্রের তালিকায় শীর্ষে। তাইতো বক্স অফিসে সফল পরিচালক আনন্দ এল রাইয়ের ‘জিরো’ শূন্যতেই আটকে রইল। তাহলে চলচ্চিত্রটির ব্যর্থতার দায় কি অভিনেতা শাহরুখের? জানি এমন উত্তর কারও কাছেই নেই। এদিক থেকে বলায় যায় গদিচ্যুত হওয়ার ভয়ই কি কিং খানকে ক্রমাগত তাড়া করছে? এদিকে বিষয়টি নিয়ে ইন্ডাস্ট্রিতে কোনো দ্বিমত নেই বললে হয়তো ভুল হবে না।
গত বছরের অন্যতম সফল দুই পরিচালক শ্রীরাম রাঘবন (অন্ধাধুন) ও অমিত শর্মা (বধাই হো) বাদশাকে স্ক্রিপ্ট শুনিয়েছেন বলে শোনা যাচ্ছিল। তবে দুই পরিচালকই সংবাদমাধ্যমকে জানিয়েছেন, শাহরুখকে কাস্ট করার মতো স্ক্রিপ্ট এই মুহূর্তে তাদের হাতে নেই। ‘অন্ধাধুন’ দেখে শ্রীরামকে নিমন্ত্রণ জানিয়েছিলেন শাহরুখ নিজেই।
শ্রীরাম বলেছেন, ‘আমাদের কথা হয়েছে। এখন ওর ফোন নম্বর আমার কাছে আছে। তবে ওকে দেখানোর জন্য উপযুক্ত স্ক্রিপ্ট প্রয়োজন।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন