রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

এক ছবিতে ইরফান-কারিনা, শীঘ্রই শুটিং শুরু

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০১৯, ৯:২৭ পিএম | আপডেট : ৯:৪২ পিএম, ৩১ মার্চ, ২০১৯

প্রথমে শোনা গিয়েছিল অসুস্থতার জন্য দীর্ঘ সময় বিরতিতে থাকবেন অভিনেতা। কিন্তু না, এখন শোনা যাচ্ছে ভিন্ন খবর। তিনি নাকি খুব শীঘ্রই চলচ্চিত্র অভিনয়ে ফিরছেন। বলা হচ্ছে বলিউড অভিনেতা ইরফান খানের কথা। এই অভিনেতা ক্যান্সারে আক্রান্ত। চিকিৎসার জন্য ছুটে গিয়েছিলেন যুক্তরাষ্ট্রে। সেখান থেকে দেশে ফেরার পর তার মুখপাত্র জানান দিয়েছিলেন অভিনেতা এখন আর লাইট, ক্যামেরার সামনে দাঁড়াবেন না। দীর্ঘ বিরতিতে থাকবেন তিনি। তবে সে খবরটি এখন মিথ্যা বলেই প্রমাণ হচ্ছে।
কেন না অল্প কিছুদিনের মধ্যেই ইরফান করতে যাচ্ছেন নতুন সিনেমার শুটিং। এর প্রমাণও মিলেছে। অভিনেতা দেশে ফিরে নানা সময় প্রযোজনা সংস্থা ম্যাডক ফিল্মসের অফিসে যাতায়াত করেছেন। মুম্বাইয়ের রাস্তায় সেটা ধরা পড়েছে পাপারাজ্জিদের ক্যামেরায়। এই ম্যাডক ফিল্মসই প্রযোজনা করেছিলেন ‘হিন্দি মিডিয়াম’। এবার তারা নির্মিত করতে চলেছেন এর দ্বিতীয় কিস্তি। দ্বিতীয় কিস্তির নাম রাখা হয়েছে ‘ইংলিশ মিডিয়াম’। এতে পুনোরাই অভিনয় করবেন ইরফান খান। ইরফানের মেয়ের চরিত্রকে ঘিরেই এগিয়ে যাবে গল্প। জানা যায় অভিনেতার স্বাস্থ্যের দিকে খেয়াল রেখে চলচ্চিত্রটির শুটিংয়ের তোড়জোড় শুরু হয়েছে যুক্তরাষ্ট্রের বিভিন্ন লোকেশনে।
এগুলো থেকে আরো চমকপ্রদ একটি খবর রয়েছে চলচ্চিত্রটিকে ঘিরে। ইরফানের নায়িকা হয়ে এতে হাজির হতে চলেছেন অভিনেত্রী কারিনা কাপুর খান। ১৯ বছরের দীর্ঘ ক্যারিয়ারে এই প্রথম পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করবেন করিনা। ইতোমধ্যেই চলচ্চিত্রটি করবেন বলে চুক্তি স্বাক্ষরও করেছেন কারিনা। ইরফানের সঙ্গে অভিনয় করবেন শুনে কারিনার দেরি না করেই চুক্তিপত্রে স্বাক্ষর করে দিয়েছেন বলে খবর পাওয়া যায়।
এদিকে ‘হিন্দি মিডিয়াম টু’ ছাড়াও কারিনার হাতে আছে করণ জোহরের দুই ছবি ‘তাখত’ ও ‘গুড নিউজ’।
উল্লেখ্য, চলতি বছরের মাঝামাঝি সময়ে ‘ইংলিশ মিডিয়াম’র শুটিং শুরু হওয়ার কথা রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন