সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

আওয়ামীপন্থী প্যানলের জয়

রাবি অফিসার সমিতি নির্বাচন

রাবি রিপোর্টার | প্রকাশের সময় : ২ এপ্রিল, ২০১৯, ১২:০৪ এএম

রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) অফিসার সমিতি নির্বাচনে আওয়ামীপন্থী রাহী-রাব্বেল প্যানেল ভূমিধস জয় পেয়েছেন। এই প্যানেলে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ মোট ১৯ টি পদের মধ্যে ১৪টি পদে জয় পেয়েছে। অপরদিকে বিএনপিপন্থীরা পেয়েছেন ৫টি পদ। এ নির্বাচনে আওয়ামীপন্থী প্যানেলে মোক্তাদির হোসেন রাহী ৩৮৯ ভোট পেয়ে সভাপতি ও রাব্বেল হোসেন ২৩৮ ভোট পেয়ে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন।
বিএনপিপন্থী প্যানেল থেকে ইনফরমেশন সায়েন্স অ্যান্ড লাইব্রেরি ম্যানেজমেন্ট বিভাগের উপ-রেজিস্ট্রার একেএম নজরুল ইসলাম শেলী সভাপতি পদে ২৩৮ এবং ভূ-তত্ত¡ ও খনিবিদ্যা বিভাগের ডেপুটি চিফ ফিল্ড অফিসার মোক্তার হোসেন সাধারণ সম্পাদক পদে ১১২ ভোট পেয়ে পরাজিত হলেও গুরুত্বপূর্ণ দুটি পদ ছাড়াও সদস্য পদে ৩জন বিজয়ী হয়েছেন।
গত রোববার রাতে নির্বাচন কমিশনার জিয়াউল আলম নির্বাচনের ফলাফল ঘোষণা করেন। এদিন বিশ্ববিদ্যালয়ের জুবেরী ভবনে সকাল ৯টা থেকে বিকেল ৩টা পর্যন্ত উৎসবমুখর পরিবেশে এই দ্বি-বার্ষিক নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।
আওয়ামীপন্থী প্যানেলের নির্বাচিতরা হলেন, সহ-সভাপতি ড. মো. গোলাম মোস্তাফা, কোষাধ্যাক্ষ মোকলেসুর রহমান, যুগ্ম সম্পাদক সেলিনা খান সাথী, দপ্তর সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, প্রচার সম্পাদক আবু হানিফ, সাংগঠনিক সম্পাদক রাজু আহমেদ। এছাড়াও সদস্য পদে গোলাম কাওসার, সামিউল ইসলাম রবিন, মকবুল হোসেন, আব্দুল্লাহ মাহমুদ হাসান, সারোয়ার হোসেন নান্নু ও সৈয়দ আরিফ হোসেন জয় পেয়েছেন।
নির্বাচিত বিএনপিপন্থীরা হলেন সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মাসুদ রানা, সমাজকল্যাণ ও ক্রীড়া সম্পাদক হাবীবা হায়দার লিচুসহ সদস্য পদে মাসিহ্উল আমল হোসেন, আনোয়ারুল ইসলাম ও শামীম হোসেন চৌধুরী জয় পয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন