রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

লুকিয়ে বাগদান সারলেন তারকা যুগল, জানতেই পারলেন না কেউ!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ এপ্রিল, ২০১৯, ৩:২০ পিএম

আলিয়া ভাট ও রণবীর কাপুর বিয়ে করতে যাচ্ছেন। শুধু বিয়েই নয়, তারকা এ যুগলের খুটিনাটি জানতে ভক্তদের আগ্রহের কোনো কমতি নেই বললেই চলে। তাইতো নিয়মিত সংবাদ কর্মীরা বেম আয়োজন করেই জানিয়ে যাচ্ছেন তাদের নানান ধরনের সংবাদ। বলা যায়, প্রতিদিন, প্রতিনিয়তই সংবাদের পাতায় কোনো না কোনো ভাবে ঠাই পাচ্ছেন ‘রণলিয়া’।
সম্প্রতি সবাইকে অবাক করে দিয়ে নতুন খবরের জন্ম দিয়েছেন তারা। তবে খবরটি পাওয়ার পর হয়তো তার অসংখ্য ভক্ত-দর্শকের মন ভেঙ্গে চৌচির হয়ে যাবে। কেন না তারা এমন একটি ঘটনা ইতোমধ্যেই ঘটিয়ে ফেলেছেন। যার সিটে ফোঁটাও জানতে পারেননি ভক্তরা। নিশ্চই এখন জানতে ইচ্ছে করছে কি এমন কাজ করেছেন তারা? হ্যাঁ, তারা খুবই ঠান্ডা মাথায় ফাঁকি দিয়েছেন ভক্ত-দর্শকদের। ভক্ত-দর্শকতো দুরে থাক! নিজেদের কাছের মানুষগুলোই বঞ্চিত হয়েছেন তাদের এমন একর্মকান্ডে। জীবনের বিশেষ একটি দিন অকল্পনীয় ভাবে লুকিয়ে গিয়েছেন তারকা এই জুটি।
সম্প্রতি তাদের সে লুকোনো খবরটি প্রকাশও হয়েছে। ভারতীয় একটি দৈনিকের খবরে বলা হয়েছে ‘রণলিয়া’ নাকি ইতোমধ্যেই বাগদান সেরে ফেলেছেন। আর এটা নাকি হয়েছে সুইৎজারল্যান্ডের সেন্ট মরিৎজ-এ। হ্যাঁ, ঠিকই শুনছেন। সুইৎজারল্যান্ডের সেন্ট মরিৎজেই বসেছিল আম্বানি পুত্র আকাশ ও স্লোকে প্রাক-বিবাহ অনুষ্ঠান। সেখানে হাজির হয়েছিলেন রণবীর-আলিয়া দুজনেই। আম্বানিদের অনুষ্ঠানের ফাঁকে সেখানে রণবীর-আলিয়াকে একান্তে সময় কাটাতেও দেখা গেছে। সেখানেই নাকি আলিয়ার হাতে আংটি পরিয়ে দেন রণবীর। সেখানে উপস্থিত বন্ধু-বান্ধবদের নিয়ে ছোটখাটো একটি পার্টিরও আয়োজন করেন তারা।
কিছুদিন আগে সংবাদ সংস্থা সূত্রে খবর মেলে, ঋষি কাপুর খুব শীঘ্রই দেশে ফিরবেন। এর কারণটা হলো ছেলে রণবীর ও আলিয়ার বিয়ে। তবে একটি সূত্র বলছে, ঋষি কাপুরের ফিরতে খানিকটা দেরি হতে পারে। অসুস্থতার জন্য ফিরতে দেরি হলেও ছেলের বয়স বাড়ছে এ নিয়ে চিন্তিত ঋষি ও নীতু কাপুর দুজনেই। চিন্তিত ঋষি কাপুরের কথায়, রণবীরের বয়সে তিনি বিয়ে করে বাচ্চার বাবাও হয়ে গিয়েছিলেন, আর রণবীর তো এখনও বিয়েটাই করছে না। তারা চান রণবীর এবার বিয়েটা সেরেই ফেলুক। আর তাই পরিবারের কথা ভেবেই রণবীর-আলিয়া নাকি বাগদান সেরে ফেলেছেন।
সাম্প্রতিক ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডে আলিয়া ভাট বলেছিলেন, ‘আজকে ভালোবাসার রাত, আমার জীবনের বিশেষ মানুষটির জন্য, আই লাভ ইউ রনবীর।’
উল্লেখ্য, আলিয়া ভাট এবং রণবীর কাপুরকে একসঙ্গে ‘ব্রহ্মাস্ত্র' সিনেমায় দেখা যাবে। সিনেমাটিতে আরো আছেন বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চন, ডিম্পল কপাডিয়া, মৌনি রায় এবং আক্কিনেনি নাগার্জুন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন