বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

বাংলাদেশে এলেন সোনাক্ষী সিনহা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ এপ্রিল, ২০১৯, ৪:৫২ পিএম

সম্প্রতি মুম্বাই চলচ্চিত্রে একটি নতুন সিনেমার শুটিং শুরু হয়েছে। এই সিনেমাতে সুপারস্টার সালমান খানের বিপরীতে অভিনয় করবেন লক্ষ তরুনের স্বপ্নের রানী অভিনেত্রী সোনাক্ষী সিনহা। খবর পাওয়া গেছে ‘দাবাং থ্রী’র শুটিংয়ে ইতোমধ্যেই সাল্লু হাজির হয়েছেন। কিন্তু এখনো শুটিং ফ্লোরে দেখা মেলেনি সোনাক্ষীর। এ অবস্থায় নায়িকার বাংলাদেশি ভক্ত-দর্শকদের জন্য উড়ে এলো নতুন এক খবর। সোনাক্ষী নাকি বাংলাদেশে এসেছেন। আর এই কাজটি করেছেন এদেশেরই একটি স্বনামধন্য কোম্পানি। কী ভাবছেন? সোনাক্ষী কি তাহলে বাংলার কোনো চলচ্চিত্রে অভিনয় করতে যাচ্ছেন! আর তাকে এদেশের কোনো প্রযোজনা প্রতিষ্ঠান নিয়ে এসেছেন কিনা? না না এমনটা আসলে নয়। তাকে কোনো প্রযোজনার সংস্থা নিয়ে আসেননি। আর তিনি এদেশের কোনো চলচ্চিত্রে অভিনয়ও করছেন না।
সোনাক্ষী বাংলাদেশি একটি কোম্পানির সঙ্গে যুক্ত হয়েছেন ঠিকই। কিন্তু কোম্পানিটি কোনো চলচ্চিত্র নির্মাণ করছেন না সালমানের নায়িকাকে নিয়ে। স্বনামধন্য এ কোম্পানিটির একটি পন্যের বিজ্ঞাপনচিত্রে মডেল হয়ে বাংলাদেশে এসেছেন বলিউড এই অভিনেত্রী।
এ খবরে সোনাক্ষীর বাংলাদেশী দর্শকরা রীতিমতো আনন্দে আটখানা। এই প্রথম বলিউড কোনো শীর্ষস্থানীয় তারকা বাংলাদেশি পণ্যের মডেল হলেন। এখন অবশ্যই জানতে ইচ্ছা করছে আবেদনময়ী এ নায়িকাকে কোন বিজ্ঞাপনে দেখা যাবে। বাংলাদেশের জনপ্রিয় কোমল পানীয় ‘প্রাণ ফ্রুটো’র নতুন বিজ্ঞাপনে দেখা যাচ্ছে সোনাক্ষীকে। ইতোমধ্যেই নায়িকার উপস্থিতিতে ৫২ সেকেন্ডের এ বিজ্ঞাপনটি প্রাণ ফ্রুটো’র অফিসিয়াল ইউটিউব চ্যানেলে আজ বৃহস্পতিবার (৪ এপ্রিল) অবমুক্ত করা হয়। বিজ্ঞাপনটি পুরোপুরি জিঙ্গেল নির্ভর ও মাস্তিতে ভরপুর।
বিজ্ঞাপনটিতে মডেল হয়ে নায়িকা নিজেও ভীষন উচ্ছ্বসিত। আর তার প্রমাণ মিলেছে সোনাক্ষীর ভেরিফায়েড ফ্যান পেজের দিকে তাকিয়ে। পেজটির কাভার ফটোতে ফ্রুটোর এ বিজ্ঞাপনের একটি ছবি দিয়ে রেখেছেন নায়িকা। জানা যায় বিজ্ঞাপনটির শুটিং হয়েছে ভারতে। তবে কে নির্মাণ করেছেন সেটা জানা যায়নি।
উল্লেখ্য, বেশ কিছুদিন ধরে সোনাক্ষী সিনহা অভিনীত প্রাণ ফ্রুটো’র এই বিজ্ঞাপন ইন্ডিয়ান বিভিন্ন চ্যানেলে প্রচার হচ্ছে। আজ বৃহস্পতিবার (৪ এপ্রিল) থেকে বিজ্ঞাপনটি বাংলাদেশের বিভিন্ন চ্যানেলেও প্রচার হবে বলে জানা গিয়েছে প্রাণ কোম্পানির পক্ষ থেকে।


ভিডিও লিঙ্ক 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন