শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

অ্যাসিডে চেহারা ঝলসে গেলেও কেড়ে নিতে পারেনি দীপিকার হাসি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০১৯, ৪:০৩ পিএম

বলিউডের দক্ষ অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। রূপালী পর্দায় অভিনেত্রী এবার হাজির হচ্ছেন ভিন্ন ভাবে। অ্যাসিড আক্রান্ত একজন নারীর চরিত্রে অভিনয় করছেন দীপিকা। ইতোমধ্যেই সেখবর প্রকাশ পেয়েছে। গেল কয়েকদিন আগে ছবিটির ফার্স্ট লুক প্রকাশ পায় দীপিকা পাড়ুকোনের ইনস্টাগ্রামে। যা দেখে নিজেই আঁতকে উঠেন নায়িকা। তবে বিষয়টি এখন আর দীপিকার মধ্যেই সীমাবদ্ধ নেই। অভিনেত্রীর ঝলসানো এ লুক দেখে আঁতকে, শিউরে উঠেছেন তার ভক্তরাও।

দীপিকার চিরচেনা সুন্দর চেহারা এখন অ্যাসিড আক্রান্ত বীভৎস এক মুখ। তবে মুখের এক কোণে লেগে আছে সেই হাসি। অ্যাসিডে মুখ ঝলসে গেলেও কেড়ে নিতে পারেনি দীপিকার হাসি। তাইতো রণবীর পতœীর অ্যাসিড আক্রান্ত এ হাসিই বলে দিচ্ছে অ্যাসিড মুখ পোড়াতে পারলেও হাসি থামাতে পারে না। জীবন বা স্বপ্ন কোনোটাই পোড়ানো যায় না।

অনেকে মনে করেন পর্দায় দীপিকার এমন উপস্থিতি বাস্তবে যারা অ্যাসিডে আক্রান্ত হয়েছেন সেসব নারীদের সাহস জোগাবে। তাদের বেঁচে থাকতে নতুন করে স্বপ্ন দেখাবে।

দীপিকার মুখের এই ছবি প্রকাশের পর তা দারুণভাবে সাড়া ফেলেছে। সর্বস্তরের মানুষ চলচ্চিত্রটি দেখার জন্য অধির আগ্রহে আছেন বলেও ভারতীয় একাধিক গণমাধ্যমের খবরে জানা গিয়েছে। এমন চরিত্রে অভিনয়ের জন্য মুম্বাইবাসী ধন্যবাদ ও অভিনন্দন জানিয়েছেন অভিনেত্রীকে।

উল্লেখ্য, অ্যাসিড-সন্ত্রাসের শিকার লক্ষ্মী আগরওয়ালের জীবনী নিয়ে নির্মিত হয়েছে ‘ছপাক’। এর চরিত্রে দীপিকা পাড়ুকোনের নাম মালতী। চলচ্চিত্রটিতে অভিনয়ের সঙ্গে এটি প্রযোজনার দায়িত্বও রয়েছে এই অভিনেত্রীর কাঁধে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন