ঢাকা, শনিবার ২৫ মে ২০১৯, ১১ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৯ রমজান ১৪৪০ হিজরী।

বিনোদন প্রতিদিন

শাহরুখের কাছে বোনাস চাইলেন অমিতাভ বচ্চন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০১৯, ৩:২৬ পিএম

অমিতাভ বচ্চন, তাপসী পন্নু ও অমৃতা সিং অভিনীত ছবি ‘বদলা’ ভালো সাড়া ফেলেছে বক্স অফিসে। গেল ৮ মার্চ মুক্তিপ্রাপ্ত এই ছবিটির বাজেট ছিল ১০ কোটি। আর এখনও পর্যন্ত ছবিটি প্রেক্ষাগৃহ মুক্তি থেকে আয় করেছে ৮৬ কোটি টাকা। ট্রেড অ্য়ানালিস্ট তরণ আদর্শ, ছবিটিকে ইতিমধ্যেই সুপারহিট বলে ঘোষণা করেছেন। এই বিপুল সাফল্যে নিঃসন্দেহে উচ্ছ্বসিত শাহরুখ খান। সম্প্রতি সেই উচ্ছ্বাস থেকেই একটি টুইট করেছিলেন তিনি। আর সেই টুইটের উত্তরেই শাহরুখের থেকে বোনাসের টাকা দাবি করেছেন অমিতাভ বচ্চন।
বিষয়টা শুনে প্রাথমিকভাবে অনেকেই হয়তো আশ্চর্য হবেন। আসলে এটা নিছক মজা ছাড়া আর কিছু নয়। হিন্দুস্থান টাইমস-এর একটি প্রতিবেদন অনুযায়ী, ‘বদলা’র সাফল্য নিয়ে লিখতে গিয়ে শাহরুখ তার টুইটারে লিখেছিলেন অমিতাভ বচ্চনের স্টারডম-ই ‘বদলা’র সাফল্যের মূল কারণ। এই টুইটটি চোখে পড়তেই অমিতাভ বেশ বড়সড় একটি উত্তর দেন তার সোশ্যাল মিডিয়ার অ্যাকাউন্টে।
হিন্দিতে লেখা সেই টুইটের মানে দাঁড়ায়, ‘মান্যবর, রাজাধিরাজ (কিং খান)… শুনলাম যে ‘বদলা’ নাকি আপনার ফিল্মি ক্যারিয়ারে সবচেয়ে বড় হিট ছবি। তাহলে ভাই সাহেব, কোনো কোম্পানিতে কেউ যখন কাজ করে সাফল্য পায় বা ভালো কাজ করে, তখন তাকে উপহার হিসেবে কিছু ইনাম দেওয়া হয়। তাহলে এবার আমাকে আমার বোনাসটা দিয়ে দাও।’
এমন মজার টুইটের পরে শাহরুখ খান মোটেই চুপচাপ বসে থাকার পাত্র নন। কারণ অমিতাভ বচ্চনের মতোই শাহরুখের সেন্স অফ হিউমরের বিষয়টিও বেশ ভালোই চর্চিত বলিউডে। তাছাড়া উত্তর তো তাকে দিতেই হতো। কারণ স্বয়ং বলিউডের শাহেনশাহ, বলিউডের বাদশার কাছে একটি দাবি জানিয়েছন। তাই শাহরুখও দিয়েছেন বেশ জবরদস্ত একটি উত্তর।
ওই টুইটের উত্তরে শাহরুখ যা লিখলেন তার মানেটা দাঁড়ায়, ‘স্যার ছবিটা আপনার, অভিনয়ও আপনার… ছবিটা হিট হয়েছে আপনার জন্য। আপনি না থাকলে ছবিটাই হতো না। তাহলে পার্টিটা তো…'। এর পরে শাহরুখ বেশ কয়েকটি প্রশ্নচিহ্ন রেখেছেন। অর্থাৎ দক্ষ খেলোয়াড়ের মতোই বলটি ঠেলে দিয়েছেন বিপক্ষের কোর্টে। এবার কি বলবেন শাহেনশাহ?
এদিকে অমিতাভ দিন কয়েক আগে বেশ রেগেই গিয়েছিলেন রেড চিলিজ-এর উপরে। তার বক্তব্য ছিল ছবিটা যে এত ভালো করছে বক্স অফিসে তা নিয়ে কারও কোনো হেলদোল নেই। প্রযোজক থেকে ডিস্ট্রিবিউটর, কেউ এটা নিয়ে কোনো কথা বলছেন না। এর পরেই অবশ্য শাহরুখ অমিতাভের প্রসঙ্গ টেনে ‘বদলা’র সাফল্যের টুইটটি করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন