শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

অপহৃত স্কুল ছাত্র উদ্ধার : বড় ভাইসহ গ্রেফতার ৩

স্টাফ রিপোর্টার নারায়ণগঞ্জ থেকে | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০১৯, ৬:১৫ পিএম

নারায়ণগঞ্জ হাইস্কুল অ্যান্ড কলেজের সপ্তম শ্রেণীর ছাত্রকে অপহরণ করে মুক্তিপণ আদায়ের চেষ্টার অভিযোগে তারই বড় ভাই ও আরো দুইজন সহযোগিকে আটক করেছে পুলিশ। ১৮ এপ্রিল বৃহস্পতিবার রাতে অপহৃতকে উদ্ধার ও তিনজনকে আটক করা হয়।
নারায়ণগঞ্জ সদর মডেল থানার পরিদর্শক মিজানুর রহমান জানান, নারায়ণগঞ্জ শহরের ভূইয়াপাড়া এলাকার মো: মনির হোসেনের ছেলে ফাহাদ জামিল নারায়ণগঞ্জ হাই স্কুলের ৭ম শ্রেণির ছাত্র। সে ১৭ এপ্রিল সকালে স্কুলের উদ্দেশ্য বাসা থেকে বের হয়। স্কুল থেকে সন্ধায় বাসায় ফেরার কথা থাকলেও সে আর বাসায় ফিরেনি। পরবর্তীতে সন্ধা ৭ টায় অপরিচিত একটি মোবাইল নাম্বার থেকে ফাহাদের বাবার মোবাইলে ফোন দিয়ে বলে আপনার ছেলেকে জীবিত ফেরত চাইলে রাত ৯ টার মধ্যে ৬০ লাখ টাকা দিতে হবে। যদি এই বিষয়টি থানায় জানানো হয় তাহলে ফাহাদকে হত্যা করে লাশ গুম করে ফেলবে। একথা বলে সাথে সাথেই নাম্বারটি বন্ধ করে দেয়া হয়। রাতে বড় ভাই মাছুম জামিল নারায়ণগঞ্জ সদর মডেল থানায় অভিযোগ দায়ের করেন।
মিজানুর আরো জানান, পরে মোবাইল ফোন ট্র্যাক করে জানা যায় অপহরণের পর তাকে সহ অপহরণকারীরা প্রথমে ফতুল্লার লালপুর ও পরে মুন্সীগঞ্জ এলাকাতে যায়। পরবর্তীতে র‌্যাবের সহায়তায় মুন্সীগঞ্জ লঞ্চঘাটের সামনে থেকে অপহৃত ফাহাদকে উদ্ধার করা হয়। সেখান থেকে আটক করা হয় তারই বড় ভাই মারুফ জামিল (৩০), সহযোগি সোহান (২৬) ও জিসানকে (৩০)।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন