ঢাকা, মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০১৯, ৯ আশ্বিন ১৪২৬, ২৪ মুহাররম ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

পাবনার সাঁথিয়ায় ৭০টি অবৈধ স্থাপনা উচ্ছেদ

পাবনা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০১৯, ৪:০০ পিএম

পাবনা সাঁথিয়ায় পানি উন্নয়ন বোর্ডের প্রধান সেচ খাল ও আই-৩ এস ৮ ক্যানেলের পাশে থাকা অবৈধ স্থাপনার উচ্ছেদ অভিযান শুরু হয়েছে।
মঙ্গলবার থেকে এই অভিযান চলছে। দুপুরে সাঁথিয়া সরকারী পাইলট উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে প্রধান সেচ খালের আই-৩ এসÑ৮ ক্যানালের দুই পার্শে অবৈধ স্থাপনা উচ্ছেদ কার্যক্রম চালানো হচ্ছে। পানি উন্নয়নবোর্ড সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে পানি উন্নয়ন বোর্ডের ক্যানেল ও সাব ক্যানালগুলোর দুই পাশের জায়গা অবৈধভাবে দখল করে স্থানীয় প্রভাবশালী লোকজন বাড়ি -ঘর ,দোকান-পাট গড়ে তুলে ছিলেন। প্রভাবশালীদের দখলে নেওয়া দোকান-পাট স্থানীয় ক্ষুদ্র-মাঝারী ব্যবসায়ীদের কাছে ভাড়া দিয়েছিল। গত মঙ্গলবার পাবনা জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন অবৈধ দখলদার উচ্ছেদের নির্দেশে দিলে পাউবো’র সহযোগিতায় স্থানীয় প্রশাসন ও পুলিশ অবৈধ দখল উচ্ছেদ কার্যক্রম শুরু করেন। এ পর্যন্ত প্রায় ৭০টি অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। এই অভিযান দখল উচ্ছেদ না হওয়া পর্যন্ত চলবে বলে জানা গেছে।

উচ্ছেদ অভিযানে অংশ নেওয়া পানি উন্নয়ন বোর্ডের উপ-সহকারী রাজস্ব কর্মকর্তা জিলহক আলম বলেন, পাউবো’র যে সকল জায়গায় অবৈধ স্থাপনা গড়ে তোলা হয়েছে তার সব ভেঙ্গে ফেলা হবে। এই অভিযান অব্যাহত থাকবে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মিজানুর রহমানের নেতৃত্বে সাঁথিয়া থানা পুলিশ ও পাউবো এই অভিযান চালাচ্ছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন