শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

আবারও এক ছবিতে ফারাহ খান ও শাহরুখ খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ মে, ২০১৯, ৩:৪৭ পিএম

বলিউডের প্রিয় বন্ধুদের মধ্যে অন্যতম দুজন পরিচালক ফারাহ থান এবং শাহরুখ খান। ফারাহর প্রায় প্রত্যেকটা ছবিতেই মুখ্য চরিত্রে দেখা গিয়েছে বলিউড বাদশাকে। ‘ম্যায় হু না’ দিয়ে যাত্রাটা শুরু করেছিলেন ফারাহ খান। এরপর ফারাহর ‘ওম শান্তি ওম’, ‘হ্যাপি নিউ ইয়ার’-এর মতো ছবিতেও দেখা যায় ‘বাদশা’ খানকে। ১৫ বছর পর আবারো পরিচালনার দায়িত্ব সামলাতে চলেছেন ফারাহ। তবে এই যাত্রায় শুধু ফারাহ নন, রয়েছেন রোহিত শেঠিও।

তবে রোহিত আছেন ছবিটি প্রযোজনার দায়িত্বে। বছরের শুরুতে ফারাহ খান নিজের টুইটারে জানান, রোহিত শেঠির সঙ্গে যুক্ত হয়ে চারটি সিনেমা নির্মাণ করবেন তিনি। এজন্য ফারাহ খুব আনন্দিত ও আবেগপ্রবণ হয়ে পড়েছেন। সিনেমাটিতে অর্থ লগ্নি করছে রোহিত শেঠির প্রযোজনা প্রতিষ্ঠান রোহিত শেঠি পিকচার্জ। সহ-প্রযোজনায় রয়েছে রিলায়েন্স এন্টারটেইনমেন্ট।

এদিকে শাহরুখের সঙ্গে কাজ করা নিয়ে ফারাহ খান বলেন, ‘আমি শাহরুখকে অনেক ভালোবাসি। তার সঙ্গে আমার বন্ধুত্ব অনেক দিনের। শাহরুখের পরিবার এবং আমার পরিবার এক। তার সঙ্গে কাজ করতে ভালোই লাগে। কাজ করার ইচ্ছেও রয়েছে। কিন্তু এখন নতুন ছবির ওপর ফোকাস রয়েছে আমাদের। ছবির স্ক্রিপ্ট থেকে শুরু করে সংলাপ সবকিছুই সাজাতে হচ্ছে। এরপরেই পরের পদক্ষেপ নেওয়া যাবে।’

রোহিত শেঠি সম্পর্কে ফারাহ জানিয়েছেন, প্রথমবার রোহিত ও আমি একসঙ্গে কাজ করতে চলেছি। রোহিতও খুব ভালোমানুষ। আশা করছি দুজনের মেলবন্ধনে ভালো ভালো কাজ পাবে দর্শক।

ইতোমধ্যেই ছবির স্ক্রিপ্ট প্রায় শেষ।ছবিতে কারা অভিনয় করবেন সে বিষয়ে মুখ না খুললেও, শাহরুখের সঙ্গে কাজ করার ইচ্ছা বরাবরই রয়েছে ফারাহ খানের।আর তাইতো অনেকেই ধারণা করছেন ফারাহ নতুন ছবিতেও দেখা যাবে কিং খানকে। এদিকে গুঞ্জন রয়েছে, ফারাহর নতুন এ ছবিতে দীপিকা পাড়ুকোনকেও দেখা যেতে পারে। যদিও নির্মাতার কাছ থেকে এখনও এমন কোনো খবরই নিশ্চিত হওয়া যায়নি।

জানা যায়, ‘সত্তে পে সত্তা’ ছবির রিমেক করতে চলেছেন ফারহা খান। আর এই ছবিতেই শাহরুখ এবং দীপিকাকেই মুখ্য চরিত্রে নিতে চলেছেন তিনি। সম্প্রতি একটি শো'তে ফারাহ খান জানান, তিনি 'সত্তে পে সত্তা'-র রিমেক করতে চান। যদি সবকিছু ঠিক থাকে তাহলে এই ছবিতে অভিনয় করতে পারেন অমিতাভ বচ্চন এবং হেমা মালিনীও।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন