ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬, ২০ মুহাররম ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

‘শাহো’র নতুন পোস্টারে আলট্রা লুকে প্রভাস

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ মে, ২০১৯, ৭:৫৭ পিএম

‘বাহুবলী’র পর প্রভাসের ভক্তরা অপেক্ষায় ছিলেন কখন তিনি নতুন ছবি নিয়ে হাজির হবেন। তবে ‘বাহুবলী’র পরই অভিনেতা জানিয়ে দেন তিনি খুব শীঘ্রই বলিউডে ফিরতে চলেছেন। উপহার দিতে হলেছেন নতুন ছবি। এরইমধ্যে সবার জানা হয়েছে প্রভাসের নতদুন ছবির না। হ্যাঁ বলা হচ্ছে ‘শাহো’র কথাই। সম্প্রতি ছবিটির একটি পোস্টার প্রকাশ পেয়েছে। তাতে একেবারে ভিন্ন একটি লুকে দেখা যাচ্ছে অভিনেতাকে। আর তাইতো সোশ্যাল মিডিয়া জুড়ে হ্যাশট্যাগ ‘শাহো’তে ভরে গিয়েছে।

আজ মঙ্গলবার (২১ মে) সকাল থেকেই সোশ্যাল মিডিয়ায় ‘শাহো’ পোস্টার ঘোরাফেরা করছে। তবে নজর কেড়েছে অভিনেতার চোখের সানগ্লাস। তবে এ সানগ্লাস বাকি সানগ্লাসগুলোর থেকে একদমই আলাদা। আলট্রা কুল সানগ্লাসে প্রভাসের চোখ যেন বলছে অন্য কথা। কোনও কিছুর দিকে একদৃষ্টিতে তাকিয়ে রয়েছেন তিনি। এই বছরের ১৫ আগস্ট মুক্তি পেতে চলেছে ছবিটি।

ছবিতে মুখ্য চরিত্রে রয়েছেন প্রভাস, শ্রদ্ধা কাপুর এবং নীল নীতিন মুকেশ। ছবিটি তামিল, তেলেগু, হিন্দি ইংরেজি এবং মালায়ালাম ভাষায় মুক্তি পাবে বলে জানা গিয়েছে। অবশ্য ‘বাহুবলী’র পর থেকেই প্রভাসের জনপ্রিয়তা বলিউডে বাড়তে থাকে। এমনকি প্রযোজক করণ জোহর তাকে তার পরবর্তী ছবির প্রস্তাব দিয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন